স্ত্রীর পরকীয়া দেখায় লাশ হলেন স্বামী!

  • রংপুর ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৪, ২০১৮, ০৭:১০ পিএম
স্ত্রীর পরকীয়া দেখায় লাশ হলেন স্বামী!

প্রতীকী ছবি

রংপুর: রংপুরের সেন্ট্রাল রোড শাখার অগ্রণী ব্যাংকের অফিস সহকারী আলাল হোসেনের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে স্ত্রীর পরকীয়া প্রেমের জেরে এ খুনের ঘটনা ঘটেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও শাশুড়িসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ মার্চ)  সকালে নগরীর ১৪নং ওয়ার্ডের দেওডোবা ডাংগীরপাড় এলাকার একটি সেচ পাম্প ঘরের ভেতর থেকে গলায় রশি পেঁচানো তাকে উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আলাল ওই ওয়ার্ডের ডাংগিরপাড় গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী আজেদা, শাশুড়ি ফাতেমা ও বড় মেয়ে আশিকী আক্তারসহ চারজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও আলালের পরিবার সূত্রে জানা যায়, আলালের সঙ্গে তার স্ত্রী আজেদা পারভীনের প্রায়ই ঝগড়া হতো। এর আগে  আজেদা ২-৩ বার স্বামীর বাড়ি ছেড়ে পালিয়েও গিয়েছিলেন।

সম্প্রতি আলাল দেওডোবা কুরারপাড় এলাকায় জমি লিজ নিয়ে মাছ ও গরুর খামার করে সেখানেই স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করছিলেন। সোমবার (১২ মার্চ) পার্শ্ববর্তী পাঠানপাড়া এলাকার এক কবিরাজের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন আলাল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর বুধবার (১৪ মার্চ) তার মরদেহ পাওয়া গেল।

এ বিষয়ে রংপুর কোতয়ালি থানার ওসি বাবুল মিয়া বলেন, ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে কে এই হত্যার সঙ্গে জড়িত।  আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছেন বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!