সেনবাগে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৫, ২০১৮, ০২:৫৫ পিএম
সেনবাগে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার সেনবাগ থানা পুলিশ উপজেলার নবীপুর গ্রাম থেকে সাজেদা আক্তার প্রকাশ রুমি (২১) নামের এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে। রুমি ওমান প্রবাসী মো. সোলতানের স্ত্রী ও দেড় বছর বয়সের এক সন্তানের জননী।

রোববার ভোর সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ বাবার বাড়িতে বেড়াতে গিয়ে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউপির নবীপুর গ্রামের সামছুল হক হাজী বাড়ির ওমান প্রবাসী সোলতানের সঙ্গে ১০ বছর আগে একই গ্রামের আবদুল হকের কন্যা সাজেদা আক্তার প্রকাশ রুমির বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। শনিবার রুমি স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি (পান ব্যাপারী বাড়িতে) বেড়াতে আসে। উচ্ছৃঙ্খল চলাফেরা না করার জন্য রুমিকে তার মা বকাঝকা করে। এরপর সে রোববার ভোর সাড়ে ৬টার দিকে বাবার দোতলা কাঠ দিয়ে তৈরি বাড়ির ছাদে গিয়ে কাঠের আড়ার সঙ্গে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এইচএআর

Link copied!