আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৯, ২০১৮, ০৪:৫৪ পিএম
আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

নোয়াখালী : সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক সেনবাগের মাহমুদুর রহমান মেহরাজ (২৮) নিহত হয়েছেন। শনিবার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার সময় দুবাইতে এ দুর্ঘটনাটি ঘটেছে।

মেহরাজের বাড়ি সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইাউনিয়নের বীর নারায়নপুর গ্রামে। সে ওই গ্রামের নজীর পাটোয়ারী বাড়ির রুহুল আমিনের ছেলে ও সেনবাগ উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুনের ছোট ভাই। তার মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছলে শুরু হয় শোকের মাতম। বিষয়টি নিশ্চিত করেছেন তার মামাতো ভাই কোম্পানীগঞ্জ উপজেলা এসিল্যান্ড (ভূমি’র) সহকারী হেদায়তুল ইসলাম।

জানা গেছে, জীবিকার সন্ধানে ৫ বছর আগে সংযুক্ত আরব আমিরাত (দুবাই’র) কেএফসি কোম্পানিতে চাকরি নিয়ে কর্ম জীবন শুরু করে মেহরাজ। গত এক মাস আগে সে দেশে আসে এবং সদ্য বিবাহ করে নববধু (স্ত্রীকে) নিয়ে এক সপ্তাহ আগে প্রবাসে দুবাইতে নিয়ে যায়। শনিবার কাজ শেষে মেহরাজ নিজে গাড়ি চালিয়ে বাসায় ফেরার পথে দুবাই নামক স্থানে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ স্থানীয় একটি হাসপাতালে রয়েছে। লাশ দ্রুত দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানা গেছে। মেহরাজ ৫ ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!