দুলাভাইয়ের ওষুধে খেয়ে অচেতন শ্যালিকাকে গণর্ধণ!

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১১, ২০১৮, ০৯:১০ পিএম
দুলাভাইয়ের ওষুধে খেয়ে অচেতন শ্যালিকাকে গণর্ধণ!

প্রতীকী ছবি

গাজীপুর: বেড়া কেটে ঘরে ঢুকে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) গণধর্ষণ করেছে তিনজন মাদকাসক্ত। এ ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৯ জুলাই) রাতে মহানগরীর টেকনগপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে। ওই ঘটনায় বুধবার (১১ জুলাই) দুপুরে তিন অভিযুক্তের নামে মামলা হয়েছে।

ওই কিশোরীর মা জানান, তার স্বামী একজন রিকশাচালান। সোমবার (৯ জুলাই) রাতে তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়ের মাথা ব্যথা শুরু হলে বড় মেয়ের জামাতাকে ওষুধ আনতে পাঠান। পথে স্থানীয় হাবিব (৩৫), রবিউল (৩০) ও সজিবের (৩২) সঙ্গে তার জামাতার দেখা হলে তারা জানতে চায় কোথায় যাচ্ছেন? ওই কিশোরীর দুলাভাই তাদের জানান, শ্যালিকার মাথা ব্যথার ওষুধ কিনতে।

এসময় তারা জানায়, তাদের কাছে ওষুধ আছে। পরে তাদের দেয়া ওষুধ খাওয়ার পর অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে ওই কিশোরী। পরে রাত তিনটার দিকে ওই তিন যুবক ঘরের বেড়া কেটে ভেতরে প্রবেশ করে কিশোরীকে বাইরে নিয়ে গণধর্ষণ করে। এক পর্যায়ে সে চিৎকার দিলে তাকে ফেলে পালিয়ে যায় ওরা। মঙ্গলবার (১০ জুলাই) ভোরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, ধর্ষকরা মাদকাসক্ত। ঘটনার পর থেকে তারা বিষয়টি প্রকাশ না করতে এবং পুলিশকে না জানাতে হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে বুধবার (১১ জুলাই) জয়দেবপুর থানায় ওই তিনজনকে আসামি করে মামলা করেছেন।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!