হাতিয়ায় দুই বোনকে গণধর্ষণ, ইউপি সদস্য গ্রেপ্তার

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২২, ২০১৮, ০৪:৫১ পিএম
হাতিয়ায় দুই বোনকে গণধর্ষণ, ইউপি সদস্য গ্রেপ্তার

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নে দুই বোন (২৩) ও (১৮) গণধর্ষণের অভিযোগের ঘটনায় অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে হাতিয়া থানা পুলিশ। শনিবার দিবাগত রোববার (২২ জুলাই) রাতে অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তারকৃত বেলাল হোসেন জাহাজমারা ইউনিয়নের আজীমনগর ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের আজীমনগর এলাকায় স্থানীয় ইউপি সদস্য বেলাল তার লোকজন নিয়ে ভিকটিমদের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা দুই ভিকটিমের বড় বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে ছোট দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা ভিকটিমের বড় বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ধর্ষিতাদের বড় বোন বাদী হয়ে মেম্বার বেলাল হোসেনকে প্রধান আসামি ও আরো ৫ জনের নাম উল্লেখ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি বেলাল মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, রোববার সকালে গ্রেপ্তারকৃত মেম্বারকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এবং ভিকটিমদের উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!