চিংড়ি মাছের জন্য ভেঙে গেল বিয়ে!

  • চট্টগ্রাম ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১, ২০১৮, ১০:৫১ পিএম
চিংড়ি মাছের জন্য ভেঙে গেল বিয়ে!

চট্টগ্রাম: বরকে চিংড়ি মাছ না দেয়ায় নিজের বিয়ে ভেঙে দিলেন তিনি। ফলে খালি হাতে নিজ নিজ বাড়িতে ফিরে যান বর ও কনে পক্ষ। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার বটতলী বাজারের আলভী ম্যারেজ গার্ডেনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, অনুষ্ঠানে বরকে চিংড়ি মাছ না দেয়ায় ক্ষিপ্ত হয়ে টেবিল উল্টে দেন। এ সময় কনে পক্ষের লোকজন শান্ত হতে বললে বর আরও খারাপ আচরণ করেন। একপর্যায়ে দুই পক্ষের তুমুল কথা কাটাকাটি হয়। সবশেষে বিয়ে ভেঙে দেন বর। একপর্যায়ে বর ও তার আত্মীয় স্বজন অনুষ্ঠান থেকে চলে যেতে চাইলে কনে পক্ষ তাদের আটকে রাখেন। পরে ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ।

পুলিশ দুই পক্ষকে সমঝোতায় আনতে চাইলে কনের বাবা বরকে মেয়ে তুলে দিতে আপত্তি জানান। ফলে বর পক্ষ খালি হাতে ফিরে যান। সেই সঙ্গে চারদিনের মধ্যে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে দুই পক্ষকে সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি মীমাংসা করতে বলে পুলিশ।

এ বিষয়ে কনের বাবা সালাম বলেন, সামান্য চিংড়ি মাছের জন্য যে ছেলে বিয়ের আসরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে, সে ভবিষ্যতে আমার মেয়েকে অত্যাচার করবে না তার গ্যারান্টি কি? সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহমুব মিল্কী বলেন, তুচ্ছ বিষয় নিয়ে বরের একগুঁয়েমির কারণে বিয়ে ভেঙে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে তা সামাজিকভাবে মীমাংসা করে সম্পর্কটা টিকিয়ে রাখতে স্থানীয় চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়।

এরপর তারা আমাদের আর কিছু জানায়নি। এমনকি কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। চারদিনের মধ্যে বিষয়টি সমাধানের জন্য দুই পক্ষকে বলা হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!