জানালার গ্রিল খুলে শিশু চুরি, দু‍‍’দিনেও সন্ধান মেলেনি

  • মোরেলগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১২, ২০১৯, ০৬:৩০ পিএম
জানালার গ্রিল খুলে শিশু চুরি, দু‍‍’দিনেও সন্ধান মেলেনি

শিশু আব্দুল্লাহ

বাগেরহাট : জেলার মোরেলগঞ্জে দুইদিন অতিবাহিত হলেও ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে চুরি হয়ে যাওয়া শিশু আব্দুল্লাহর কোনো সন্ধান করতে পারেনি পুলিশ। তবে অভিযানের ১৬ ঘণ্টার ব্যবধানে সোমবার (১১ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে নিশানবাড়িয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। সাইকেলটি শিশু আব্দুল্লাহকে চুরির কাজে লাগানো হয়েছে বলে সন্দেহ পুলিশের।

রোববার (১০ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে উপজেলা সদর মোরেলগঞ্জ ইউনিয়নের বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার পর থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ ও বাগেরহাট গোয়েন্দা পুলিশের কয়েকটি টিম শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম মঙ্গলবার (১২ মার্চ) বিকেল সাড়ে ৫টায় বলেন, শিশু আব্দুল্লাহকে উদ্ধারসহ দুর্বৃত্তদেরকে আটকের জন্য সর্বোচ্চ চেষ্টা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে। সন্দেহ ভাজনদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আমরা আশাবাদী শিশু আব্দুল্লাহকে উদ্ধার করতে সক্ষম হব।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!