দিনাজপুরে শিশু ধর্ষণ মামলায় সাইফুল ৭ দিনের রিমান্ডে

  • দিনাজপুর প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৬, ০৫:৩০ পিএম
দিনাজপুরে শিশু ধর্ষণ মামলায় সাইফুল ৭ দিনের রিমান্ডে

দিনাজপুর : দিনাজপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় আসামি সাইফুল ইসলামের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  বৃহস্পতিবার (২৭ অক্টোবর) জেলা আমলি আদালত-৫-এর বিচারক কৃষ্ণ কমল এ আদেশ দেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকাল পৌনে ৩টায় মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার চৌধুরী সাইফুলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের ওপর শুনানির সময় আসামির পক্ষে কোনো আইনজীবী না থাকায় আসামী নিজেই জামিন প্রার্থনা করেন। তবে সরকারি কৌঁসুলি সলিমুল্লাহসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদনের বিরোধিতা করেন।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর ধর্ষণের শিকার ওই শিশু নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও ওই দিন তাকে পাওয়া যায়নি। পরদিন ভোরে শিশুটিকে তার বাড়ির কাছে হলুদখেতে গুরুতর অসুস্থ অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে শিশুটি এখন ঢাকা মেডিকেলে ভর্তি। ওর মাথা, গলা, হাত ও পায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ঊরুতে সিগারেটের ছ্যাঁকার ক্ষত। শিশুটির চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড শিশুটিকে পর্যবেক্ষণ করেছে। শিশুটির প্রজনন অঙ্গে সংক্রমণ দেখা গেছে। এই সংক্রমণ এখন পুরো শরীরে ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে।

এ ঘটনার শিশুটির বাবা গত ২০ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজ (৪৮) নামের দুজনকে আসামি করে থানায় মামলা করে। পুলিশ গত ২৪ অক্টোবর রাতে দিনাজপুর শহর থেকে সাইফুলকে গ্রেপ্তার করে। তবে আফজাল পলাতক।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!