নির্দোষ দাবি ক্রিকেটার শাহাদাত দম্পতির

  • আদালত প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৬, ০৬:৪৬ পিএম
নির্দোষ দাবি ক্রিকেটার শাহাদাত দম্পতির

ঢাকা : গৃহকর্মী নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহান আত্মপক্ষ সমর্থনে নিজেদের নির্দোষ দাবি করেছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এ মামলায় সাক্ষ্য গ্রহণ শেষ করেছন ট্রাইব্যুনাল। একই সঙ্গে আসামিপক্ষের আত্মপক্ষ সমর্থনে আগামী ৩১ অক্টোবর) নতুন দিন ধার্য করেন।

ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাঈল মামলার যুক্তিতর্ক উপস্থাপনের জন্য নতুন এ দিন ধার্য করেছেন।

আদালতের সরকারি কৌঁসুলি আলী আসগর স্বপন বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার সাবেক পরিদর্শক শফিকুর রহমান বৃহস্পতিবার (২৭ অক্টোবর) আদালতে সাক্ষ্য দিয়েছেন। এর মধ্য দিয়ে এ মামলায় ১২ জনের মধ্যে সাতজনের সাক্ষ্য নেয়া হয়েছে। আগামী তারিখে যুক্তিতর্ক উপস্থাপন হবে।

আদালত সূত্র জানায়, আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে আসামিরা নিজেদের নির্দোষ দাবি করেন। একই সঙ্গে তাঁরা সাফাই সাক্ষী দেবেন না বলেও উল্লেখ করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে অমানুষিক নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলাটি করেন। ওই বছরের ২৯ ডিসেম্বর পুলিশ অভিযোগপত্র দেয়। চলতি বছরের ৫ ফেব্রুয়ারি মামলাটির অভিযোগপত্র গ্রহণ করেন আদালত। এই মামলায় জেসমিনকে ৩ অক্টোবর মালিবাগে তাঁর বাবার বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়। ৫ অক্টোবর শাহাদাত আদালতে আত্মসমর্পণ করলে তাঁকেও কারাগারে পাঠানো হয়। পরে শাহাদাতকে রিমান্ডে নেয় পুলিশ। পরে এই দম্পতি জামিনে মুক্তি পায়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!