আদালতে স্বীকারোক্তি দিলেন জঙ্গি ইমাম মেহেদী

  • আদালত প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৭:৫৮ পিএম
আদালতে স্বীকারোক্তি দিলেন জঙ্গি ইমাম মেহেদী

ফাইল ফটো

ঢাকা: জঙ্গি সম্পৃক্ততার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন র‌্যাম্প মডেল থেকে জামায়াতুল মুজাহিদুন বাংলাদেশের (জেএমবি) ‘ব্রিগেড আদ-দার-ই কুতনী’র কমান্ডার হওয়া ইমাম মেহেদী হাসান ওরফে আবু জিব্রিল (২৯)।

চার দিনের রিমান্ড শেষে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার জঙ্গি ইমাম মেহেদীর স্বীকারোক্তি রেকর্ড করেন এবং তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২১ সেপ্টেম্বর রাজধানীর বনানী থানার সন্ত্রাসবিরোধ আইনের এই মামলায় র‌্যাম্প মডেল থেকে জামায়াতুল মুজাহিদুন বাংলাদেশের (জেএমবি) ‘ব্রিগেড আদ-দার-ই কুতনী’র কমান্ডার হওয়া ইমাম মেহেদী হাসান ওরফে আবু জিব্রিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন রিমান্ড শেষে ওই জঙ্গিকে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) স্বীকারোক্তি প্রদানের জন্য আদালতে হাজির করেন।

গত ২০ সেপ্টেম্বর রাত দেড়টার দিকে রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রীতে অভিযান চালিয়ে মেহেদীকে গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর একিট দল। ওই সময় তার কাছ থেকে দুটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন, একটি পাসপোর্ট ও উগ্রবাদী বইসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। মেহেদী পটুয়াখালীর বাউফল থানার রাজাপুর গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!