আসিফের রিমান্ড নামঞ্জুর, জামিন আদেশ বিকেলে

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৬, ২০১৮, ০২:৩৫ পিএম
আসিফের রিমান্ড নামঞ্জুর, জামিন আদেশ বিকেলে

ঢাকা: তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের রিমান্ড নামঞ্জুর করেছে আদালত। বুধবার (৬ জুন) বাংলাদেশের একসময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের রিমান্ড নামঞ্জুর করা হয়।

এদিকে তার বিরুদ্ধে এ মামলার জামিন আদেশ আজ বিকেলে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আসিফকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। এফডিসির পার্শ্ববর্তী একটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

তেজগাঁও থানায় সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মামলার নম্বর ১৪ এবং এই মামলায় আসিফ ছাড়াও আরো ৪/৫ জন অজ্ঞাত আসামি রয়েছে।

মামলার এজহারে শফিক তুহিনের অভিযোগ, গেলো ১ জুন রাতে চ্যানেল ২৪-এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে তিনি জানতে পারেন, আসিফ আকবর তার অনুমতি ছাড়াই তার সংগীতকর্ম এবং অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭ টি সবার অজান্তে বিক্রি করেছে। এগুলো অসাধুভাবে ও প্রতারণার মাধ্যমে বিক্রি করে তিনি বিপুল অর্থ উপার্জন করেছেন।

এঘটনা জানার পর শফিক তুহিন ওই দিন দিবাগত রাতে ফেইবুকে তার অ্যাকাউন্ট থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির বিষয়টি নিয়ে স্ট্যাটাস দেন। তার ওই স্ট্যাটাসের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট থেকে অশালীন মন্তব্য ও হুমকি দেন বলেও অভিযোগ তুলেছেন তুহিন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!