ওয়াসার মিটার লুটের সঙ্গে জড়িত ২ জন গ্রেপ্তার 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৩:০২ পিএম
ওয়াসার মিটার লুটের সঙ্গে জড়িত ২ জন গ্রেপ্তার 

ঢাকা: ওয়াসার মিটার লুটের ঘটনার ২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (২০ মে) ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোবাশ্বিরা হাবিব খান। 

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. আলামিন ও আলামিন হোসেন। বিদেশী একটি কোম্পানির গুদাম থেকে মিটার চুরি করে এই চক্রটি। সেখানে তিন হাজার ৮৭৪ পিস মিটার ছিলো। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৩৩ লাখ টাকার বেশি। 

তিনি বলেন, মূল্যবান হওয়ায় কোম্পানির নিরাপত্তা কর্মী আলামিন এসব মিটার লুটের পরিকল্পনা করে। পরে তার সঙ্গে আরও ৮ জন সদস্য জোগাড় করে আলামিন। ১১ ফেব্রুয়ারি সাভারের ভরারি বটতলা এলাকায় মিটারের গোডাউনে ডাকাতি করতে যায় তারা। গোডাউনের দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীদের বেঁধে প্রায় ৪ হাজার মিটার লুট করে এই ডাকাত চক্র। 

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার বলেন, এসব মিটার ভেঙে ভাঙ্গারির দোকানে বিক্রি করে দেয় এই চক্র। পরে রাজধানীর ও এর আশপাশ এলাকায় অভিযান চালিয়ে মূল হোতা আলামিন সহ ৯ জনকে গ্রেপ্তারসহ নগদ ৮ লাখ টাকা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এছাড়া ১৫৫০ পিস মিটার এবং ১১৬৮ পিস ভাঙ্গা মিটার উদ্ধার করার কোথাও জানায় গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এলআই/আইএ

Link copied!