শাহ্জালাল ইসলামী ব্যাংকের ফেনী শাখা স্থানান্তরিত

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৪, ২০১৯, ০৮:৫৮ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ফেনী শাখা স্থানান্তরিত

ঢাকা : অধিকতর উন্নত সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ফেনী শাখা রোববার (২৪ নভেম্বর) মাঈসা এ. এম. আহমেদ টাওয়ার, ১৯২ শহীদ শহীদুল্লা কায়সার সড়ক (এস. এস. কে. রোড), ফেনী সদর, ফেনী-এ স্থানান্তর করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ। ২০১১ সালের ২৮ ডিসেম্বর ব্যাংকের ফেনী শাখার কার্যক্রম শুরু হয়েছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা সিমু, ফেনী শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম-সহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক এবং শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন। গ্রাহকদের মধ্য থেকে বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন হারুন বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায়, প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে।

তিনি বলেন, ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে এবং ব্যবসা বাণিজ্যে তুলনামূলক কম রেটে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে বলে তিনি জানান।

তাছাড়া ফেনী এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো বেশি অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!