‘সম্মান সাহাবী’কে শাহজালাল ইসলামী ব্যাংকের হাইয়েস এ্যাম্বুলেন্স প্রদান

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০, ০৬:১২ পিএম
‘সম্মান সাহাবী’কে শাহজালাল ইসলামী ব্যাংকের হাইয়েস এ্যাম্বুলেন্স প্রদান

ছবি: প্রতিনিধি

ঢাকা : ‘সম্মান সাহাবী’ ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বয়স্কদের পুনর্বাসন ও যুবক যুবতীদের কারিগরী শিক্ষা প্রদান বিষয়ক একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি শুরু থেকেই সমাজের দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষদেরকে বিভিন্নভাবে সাহায্য ও সহযোগিতা প্রদান করে আসছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে রোববার (২৫ অক্টোবর ‘সম্মান সাহাবী’কে ব্যাংকের পক্ষ থেকে একটি হাইয়েস এ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র সম্মানিত চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ ‘সম্মান সাহাবী’র পরিচালক মোঃ তোফাজ্জল হোসেনের নিকট হাইয়েস এ্যাম্বুলেন্সের একটি প্রতিকী চাবি তুলে দেন। নবাবগঞ্জ উপজেলার অসহায় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে সেবাপ্রদানের জন্য ব্যাংকের পক্ষ থেকে উক্ত এ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, পরিচালক মোঃ গোলাম কুদ্দুছ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, সম্মান সাহাবী-এর পরিচালক মোঃ জসিম উদ্দিন, মুহাম্মদ আল হাসান ও মোঃ ওমর ফারুক, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা (শিমু) এবং কোম্পানী সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!