নারায়ণগঞ্জে ইসলামী ব্যাংকের কেন্দ্রপ্রধানদের প্রশিক্ষণ

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৪, ২০১৭, ১২:৩২ পিএম
নারায়ণগঞ্জে ইসলামী ব্যাংকের কেন্দ্রপ্রধানদের প্রশিক্ষণ

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নারায়ণগঞ্জ শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের (আরডিএস) কেন্দ্রপ্রধানদের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ মে) নারায়ণগঞ্জ ক্লাবে এ প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রুরাল ডেভেলপমেন্ট ডিভিশন প্রধান মো. ওবায়দুল হক। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনপ্রধান ড. এম. কামাল উদ্দিন জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, নারায়ণগঞ্জের বন্দর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. ফারুক হোসেন ও ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও নারায়ণগঞ্জ শাখাপ্রধান মো. ইব্রাহিম ভূঁঞা।

কেন্দ্রপ্রধানদের মধ্যে বক্তব্য দেন, তাছলিমা বেগম, পারভীন সুলতানা, আমেনা বেগম, শামীমা ইসলাম, মিতু আক্তার আছিয়া ও আসমা প্রমুখ। ব্যাংকের নির্বাহীবৃন্দ ও নারায়ণগঞ্জ শাখা পল্লী উন্নয়ন প্রকল্পের ১০টি এরিয়ার ১৩২টি কেন্দ্রের কেন্দ্রপ্রধান ও শাখার নির্বাচিত আরডিএস সদস্যগণ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির ভাষণে মো. আব্দুল হামিদ মিঞা বলেন, পল্লী অঞ্চলের নারীদের মধ্যে নতুন নতুন খাতে বিনিয়োগ সম্প্রসারণের মাধ্যমে নারায়ণগঞ্জের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে ইসলামী ব্যাংক। তিনি বলেন, গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে পল্লী উন্নয়ন কর্মসূচীকে সারাদেশে ছড়িয়ে দিতে ইসলামী ব্যাংক কাজ করছে। কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়ণ, পল্লী বিনিয়োগ সম্প্রসারণ ও সকল মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!