ইসলামী ব্যাংক দেখছি, বুঝছি: চুপ্পু

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২১, ২০১৭, ০৫:৪৮ পিএম
ইসলামী ব্যাংক দেখছি, বুঝছি: চুপ্পু

২১ জুন অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড মিটিংয়ে অংশগ্রহণকারীরা

ঢাকা: পরিচালক হিসেবে প্রথমবারের মতো  ইসলামী ব্যাংকের বোর্ড মিটিংয়ে যোগ দিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিন চুপ্পু। বুধবার (২১ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ে বোর্ড মিটিংটি অনুষ্ঠিত হয়।

সভায় যোগদানের প্রতিক্রিয়ায় চুপ্পু এ প্রতিবেদককে বলেন, আমি প্রথমবার বোর্ড মিটিংয়ে যোগ দিয়েছি। দেখলাম, অবজারবেশন করলাম। ইসলামী ব্যাংক দেখছি, বুঝছি। আমার যতো সহযোগিতা লাগে, তা করবো। যতোটুকু করার আছে, তা করার চেষ্টা করবো বলে উল্লেখ করেন তিনি।

সূত্র জানিয়েছে এবারের বৈঠকে ব্যাংক নতুন জনবল নিয়োগ ও প্রক্রিয়া কী হবে তা নিয়ে আলোচনা হয়েছে। শিগগিরই নিয়োগ প্রক্রিয়া শুরু করতে পারে ইসলামী ব্যাংক। বেশ কয়েক বছর ধরেই ব্যাংকের নিয়োগ বন্ধ রয়েছে। সর্বশেষ নতুন ব্যবস্থাপনা দায়িত্ব নেয়ার পরে ইসলামী ব্যাংকের ইতিহাসে প্রথমবারের মতো কোনো পরীক্ষা ও বিজ্ঞাপন ছাড়াই বেশ কিছু কর্মকর্তাকে নিয়োগ দেয়া হয়। 

বোর্ড মিটিংয়ের ব্যপারে ইসলামী ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিনিয়োগ সম্প্রসারণ করে শিল্প উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টি করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার বিষয়ে আলোচনা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/তালেব

Link copied!