তিতুমীর কলেজে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহ্বায়ক রিয়াদ, সদস্য সচিব রায়হান 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০১:২৫ পিএম
তিতুমীর কলেজে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহ্বায়ক রিয়াদ, সদস্য সচিব রায়হান 

ছবি : প্রতিনিধি

ঢাকা: রাজধানীর সরকারি তিতুমীর কলেজে যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো: রিয়াদ হোসেন ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জি. এম. রায়হান আলম। শনিবার (১৭ মার্চ) উপদেষ্টা মেহদী হাসান শাওন ও শরিফুল ইসলাম শরিফ এই আহ্বায়ক কমিটির অনুমোদন দেন। 

যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক মো: রিয়াদ হোসেন বলেন, আমাকে আহবায়ক হিসেবে যোগ্য মনে করার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি উপদেষ্টামণ্ডলীদের প্রতি। ছাত্রকল্যানের কার্যক্রম গতিশীল ও ছাত্রছাত্রীদের কল্যানে সর্বদা সচেষ্ট থাকবো এই সংগঠন এগিয়ে নিতে আমি আমার দায়িত্ব যথাযথ পালন করব ইনশাআল্লাহ।’ 

তিনি আরও বলেন শিক্ষার্থীদের কল্যাণে আমরা সাংগঠনিকভাবে বিভিন্ন কার্যক্রম সংগঠিত করে আসছি। আগামীতেও তা অব্যাহত থাকবে।’

সদস্য সচিবের দায়িত্ব পাওয়া জি.এম.রায়হান আলম বলেন, আমাকে এই পদে মনোনিত করার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি সকলের প্রতি। তিতুমীর কলেজে পড়ুয়া যশোর জেলার শিক্ষার্থীদের যেকোন বিষয়ে আমরা পাশে আছি ইনশাআল্লাহ। তিনি আরও এক সময় এই তিতুমীর কলেজে যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদের কোন অস্তিত্বই ছিল না। বর্তমানে যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদের ধীরে ধীরে তিতুমীর কলেজে পরিচিতি বাড়ছে। আমি আশা ব্যক্ত করি যে আগামীতে আমাদের তিতুমীর কলেজস্থ যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদ আরো অনেক দূর এগিয়ে যাবে।
 
উল্লেখ্য, বিজ্ঞপ্তিতে আগামী ৩ মাসের মধ্যে পৃণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।

এসআই

Link copied!