প্রাথমিক ফলাফলে এগিয়ে আইভী

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০১৬, ০৭:২৪ পিএম
প্রাথমিক ফলাফলে এগিয়ে আইভী

নারায়ণগঞ্জ: প্রাথমিক ফলাফলে ভালো ব্যবধানে এগিয়ে রয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাতটা পর্যন্ত ১০ শতাংশের বেশি কেন্দ্রের প্রাথমিক ফলাফল পাওয়া যায়।

এতে দেখা যায় নৌকা প্রতীকের পক্ষে পড়েছে ২১ হাজারের বেশি ভোট। আর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ধানের শীষের প্রতীকে পক্ষে পড়েছে ১১ হাজারের বেশি ভোট।

সূত্রমতে, নাসিকে এবার মোট ১৭৪টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। এর মধ্যে সন্ধ্যায় ২১ কেন্দ্রের বেসরকারি ফলাফল পাওয়া যায়। এতে নৌকা প্রতীকের ভোট ২১ হাজার ৪২৫টি আর ধানের শীষের ভোট ১১ হাজার ৪৪৫টি। ২১টির মধ্যে ১৬টিতেই বিজয়ী হয়েছেন আইভী। বাকি ৫টিতে বেশি ভোট পেয়েছে ধানের শীষের প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।

এর আগে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হয়। বিকেল ৪টার পর থেকে শুরু হয়েছে গণনা। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে থেকে ফলাফল ঘোষণা করা হবে।

এদিকে, বিভিন্ন কেন্দ্র থেকে প্রিজাইডিং কর্মকর্তারা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ছাড়াও এজেন্টের কাছেও ফলাফল দিচ্ছেন। তারা মোবাইল ফোনে প্রার্থীদের মিডিয়া সেলে তাৎক্ষণিক জানিয়ে দিচ্ছেন। এসব মিডিয়া সেল থেকেই গণমাধ্যম কর্মী প্রাথমিক ফলাফল জানতে পারছেন।

আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর বাসভবনে ও পুরান কোর্ট এলাকায় খোলা হয়েছে বিএনপির মিডিয়া সেল।

উল্লেখ্য, আজ ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের অন্যতম প্রধান দুই দল ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপি থেকে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন।  

সোনালীনিউজ/এমএন

Link copied!