পুষ্পা টু’র মুক্তি নিয়ে জটিলতা সৃষ্টি

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৩:৪০ পিএম
পুষ্পা টু’র মুক্তি নিয়ে জটিলতা সৃষ্টি

ঢাকা : ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির অপেক্ষায় অধিক আগ্রহে প্রহর গুনছেন দর্শকেরা। চলতি বছরের আলোচিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি। সিনেমাটি ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিক্যুয়াল। চলতি বছরের আগামী ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। কিন্তু তার আগেই নাকি জটিলতা তৈরি হয়েছে ‘পুষ্পা টু’-এর মুক্তি নিয়ে।

কয়েকদিন আগেই সিনেমাটির প্রথম টিজার এবং প্রথম একক গান ‘পুষ্পা পুষ্পা’ প্রকাশ করার কথা জানিয়েছিলেন নির্মাতা। কিন্তু পরে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি।

জানা গেছে, সিনেমাটির সম্পাদক অ্যান্টনি রুবেন চলচ্চিত্র ছেড়ে চলে গেছেন। মূলত এ কারণে সিনেমাটির গান ও টিজার রিলিজ করা সম্ভব হয়নি। একই কারণে এ সিনেমার মুক্তিও পেছাতে পারে বলে গুজব উঠেছে সিনেমাপাড়ায়।

তবে এই গুজব অস্বীকার করে দিয়েছেন নির্মাতা জানান, অ্যান্টনির পরিবর্তে নবীন নুলি সিনেমাটির সম্পাদনার দায়িত্ব নিয়েছেন। তাই নির্দিষ্ট তারিখেই মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

ভারতীয় গণমাধ্যমকে সিনেমার একটি সূত্র জানায়, আগামী ১৫ আগস্টেই মুক্তি পাবে ‘পুষ্পা টু’। আল্লু অর্জুন চলতি মাসেই তার অংশের সিনেমাটির শুটিং শেষ করবেন এবং জুনের মধ্যে সিনেমার বাকি শুটিং শেষ হবে। তাই সিনেমাটি দেরি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

উল্লেখ্য, ‘পুষ্পা টু’ নির্মাণ করছেন সুকুমার। সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। ‘পুষ্পা টু’ সিনেমায় একজন চন্দন কাঠের পাচারকারীর চরিত্রে আল্লু অর্জুন এবং তার প্রেমিকা শ্রীবল্লীর (দুধ বিক্রেতা) ভূমিকায় দেখা যাবে রাশমিকাকে।

এমটিআই

Link copied!