ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু মনে করে না : জিৎ

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০২:৪৭ পিএম
ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু মনে করে না : জিৎ

ঢাকা : উত্তর কলকাতার দৈনন্দিন ছবিটা কয়েক ঘণ্টার জন্য হলেও বদলে গেল শুক্রবার সকালে। স্টার থিয়েটারের বাইরে অপেক্ষারত জনগণ। ছবি দেখতে নয়, বরং ছবির ট্রেলার প্রকাশ উপলক্ষে উপস্থিত। কাঠফাটা গরমে তাঁদের ক্লান্তি নেই। উদ্দেশ্য একটাই, এক ঝলক তাঁদের প্রিয় তারকাকে চাক্ষুষ করবেন। কেউ এসেছেন নবদ্বীপ থেকে, তো কেউ এসেছেন ব্যারাকপুর থেকে। তাঁদের প্রত্যাশা পূরণ করলেন টলিপাড়ার সুপারস্টার জিৎ।

গেল শুক্রবার প্রকাশ্যে এল জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এর ট্রেলার। বাংলার প্রথম সায়েন্স ফিকশন কমেডি। টিজার প্রকাশের পর থেকেই এই ছবি নিয়ে কৌতূহল দানা বেঁধেছে। ট্রেলার যেন সেই পারদের মাত্রাকে আরও কিছুটা বাড়িয়ে দিল। অ্যাকশন কমেডি তো রয়েইছে। তার সঙ্গে রয়েছে রোবট ও সুপারবাইক।

ছবিতে এই প্রথম জিৎ ও রুক্মিণী মৈত্রের জুটি দেখবেন দর্শক। ছবি নিয়ে আশাবাদী এই জুটি। এর আগে জিতের প্রযোজনা সংস্থার অধীনে ‘সুইৎজ়ারল্যান্ড’ ছবিতে অভিনয় করেছিলেন রুক্মিণী।

এ বারে একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা কী রকম? অভিনেত্রীর উত্তর, ‘‘খুব খারাপ’’ না চমকে যাওয়ার কোনও কারণ নেই। হেঁয়ালি সরিয়ে রুক্মিণী যোগ করলেন, ‘‘সারা ক্ষণ বলেছে খাওয়াদাওয়া করতে। শট বাকি রেখে বলেছে আগে গল্প করতে। সত্যিই এ রকম সুপারস্টার পাওয়া মুশকিল।’’

ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি বাস্তব চরিত্র, অন্যটি রোবটের। এই দুই চরিত্র, ঈশা এবং নিশার রহস্য এখনই ফাঁস করতে চাইলেন না অভিনেত্রী। প্রযোজক জিৎ এবং সহ-অভিনেতা জিৎ নয়, রুক্মিণীর কাছে প্রাধান্য পায় ‘বন্ধু’ জিৎ।

জিৎও অভিনেত্রীর বক্তব্যের সঙ্গে সহমত পোষণ করলেন। বললেন, ‘‘ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু মনে করে না। আর মনে করলেও কেউ অন্যক কতটা মানে তা নিয়ে আমার সন্দেহ আছে। সেখানে রুক্মিণীর সঙ্গে আমার বন্ধুত্ব সত্যিই মৌলিক। আশা করি, আমাদের বন্ধুত্ব আগামী দিনেও একই ভাবে অটুট থাকবে।’’ সৌভিক কুন্ডু পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৭ জুন।

এএন

Link copied!