নিপুণের রিট খারিজ; সম্পাদকের চেয়ার ফেরত পেলন ডিপজল

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৪:২০ পিএম
নিপুণের রিট খারিজ; সম্পাদকের চেয়ার ফেরত পেলন ডিপজল

ঢাকা : গত ১৯শে এপ্রিল আয়োজিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন।  যেখানে মাহমুদ কলি-নিপুণ প্যানেলকে হারিয়ে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। সেসময় মিশা-ডিপজল প্যানেলকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণ। 

কিন্তু নির্বাচনের ঠিক এক মাস না যেতেই নতুন কমিটি বাতিল চেয়ে আদালতে রিট করেন নিপুণ। এর প্রেক্ষিতে আদালত থেকে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে ডিপজলের দায়িত্ব পালনে। এরপর নিজের পদ ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

তার আইনজীবী এ কে খান উজ্জ্বল জানান, পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেন ডিপজল। সাধারণ সম্পাদক পদে ডিপজলের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞার আদেশ চেম্বার আদালতে স্থগিত ঘোষণা করা হয়েছে। ফলে ডিপজলই সাধারণ সম্পাদক থাকছেন। 

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়াইয়ত ডিপজল ফেসবুকে লিখেছেন,  আলহামদুলিল্লাহ। সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন। 

এর আগে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার ব্যাপারে ডিপজল বলেন, আইনের প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। হাইকোর্ট যেহেতু রায় দিয়েছেন এখানে কিছু বলার নাই। তবে বিষয়টি নিয়ে কমিটির সঙ্গে আলোচনা করে আমরা চেম্বার জজ আদালতে যাবো।

এএন

Link copied!