দেশ সেরা এই মেয়ে, অথচ গোবর কাঠি তৈরি করছেন!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০১৯, ০২:১৮ পিএম
দেশ সেরা এই মেয়ে, অথচ গোবর কাঠি তৈরি করছেন!

ঢাকা : ছবির এই মেয়েটি ‘বাংলাদেশে সেরা’। তবে কেন এমন হাল হয়েছে তাঁর, তবে কি আর্থিক অবস্থা খুব খারাপের কারণে এমন পরিস্থিতি শিকার হতে হয়েছে তাকে। ছবিতে অজপাড়া গায়ের তিনি কেন গোবরের কাঠি তৈরি করবেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। একটু লক্ষ্য করলেই তাকে চেনা যায়। আর তাকে এমন রূপে হাজির হতে হয়েছে ছবির প্রয়োজনে।

বর্তমানে একটি চলচ্চিত্রের শুটিংয়ের কাজে ময়মনসিংহে অবস্থান করছেন ঐশী। আবু তাওহীদ হিরণ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ‘স্বপ্নজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। ছবিটির নাম ‘আদম’।

ঐশী জানান, ‘আমি নিজেকে ভাঙতে পছন্দ করি। এই ছবির গল্পটি ঠিক এমনই এক গল্প। এটি আমার দ্বিতীয় চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’ এ নিজেকে উপস্থাপন করেছি এক রূপে। এবার ঠিক এর উল্টো রূপে দর্শক আমাকে দেখবে।’

এ ধরনের একটি চরিত্রে কাজ করা প্রসঙ্গে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বলেন, ‘গোবর হাতে ধরা তো দূরের কথা, এর কাছে-ধারেও যায়নি। কিন্তু শুটিংয়ে প্রয়োজনে সেই গোবর হাতে নিয়ে গোবর কাঠি জ্বালানি তৈরি করতে হয়েছে।

তিনি আরো বলেন, ‘শুটিংয়ের আগে যখন শুনলাম, কাঁচা গোবর দিয়ে মশাল তৈরি করতে হবে। মনে করেছিলাম, নির্মাতা হয়তো গোবরের বদলে অন্য কিছু দিয়ে দৃশ্যটি ধারণ করবে। কিন্তু পরে দেখলাম...! দৃশ্যটা শেষ হওয়ার পর সেটে যারা ছিলেন প্রত্যেকের গালে গোবর লাগিয়ে দিয়েছি। সেখানে অন্যরকম এক পরিবেশ তৈরি হয়েছিল।’

ঐশী-রোহানের পাশাপাশি ‘আদম’ ছবিতে আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্রসহ অনেকে।

নির্মাতা আবু তাওহীদ হিরণ জানান, ২৭ আগস্ট থেকে ময়মনসিংহে এর শুটিং হয়েছে, চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। ছবিটি প্রযোজনা করছেন তামিম হোসাইন। কাহিনী ও সংলাপ করেছেন মাসুদ পারভেজ।

সোনালীনিউজ/এএস

Link copied!