বিয়ে করলেন মাহী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৪, ২০১৬, ১০:০৮ পিএম
বিয়ে করলেন মাহী

মাহিয়া মাহী। নায়িকা হবার পর থেকে প্রায়ই খবরের শিরোনাম হয়েছেন। কখনো স্ক্যান্ডাল, কখনো নতুন কােনো সিনেমার খবরে। এবারও শিরোনাম হলেন ঢাকাই সিনেমার এই হার্টথ্রব নায়িকা।

অনেকটা গোপনে সেরে ফেললেন বিয়ের কাজ। গত ১২ মে ঢাকার উত্তরায় নিজবাড়িতে ঘরোয়া পরিবেশে আকদ (বাগদান) সেরেছেন মাহী। এর ১২ দিনের মাথায় (২৪ মে) খুব গোপনে দুই পরিবার এবং মাহির কিছু ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতে উত্তরায় বাসায় তাদের কাবিননামা সম্পন্ন হয়। দুই পরিবারের ঘনিষ্ঠজনেরাই ছাড়া চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

মিষ্টি এ নায়িকার বর সিনেমার কোনো নায়ক নয়, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। সিলেটের কদমতলীর ছেলে। চার বছর ধরে নাকি তাদের পরিচয়! তবে বিয়ের কথাবার্তা ঠিক হয়েছে অনেকটা হঠাৎ করেই!

হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়া প্রসঙ্গে মাহী বললেন, পরিবারের পছন্দে আমি বিয়ে করছি। আমার বরকে তারাই পছন্দ করেছেন। আমিও তাদের পছন্দকে সম্মান জানিয়েছি। জীবনের খুবই গুরুত্বপূর্ণ একটা অধ্যায়ে প্রবেশ করতে যাচ্ছি। আমি চাই, সবাই আমার বিয়েতে কষ্ট না পেয়ে যেন খুশি হন। সবাই আমার জন্য দোয়া করবেন। নতুন জীবনের শুরুতে সবার কাছে এটাই কামনা করছি।

আগামী ২৪ জুলাই সিলেটের একটি পাঁচ তারকা হোটেলে মাহী-অপুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। সেই চলচ্চিত্র সংশ্লিষ্টদের আমন্ত্রণ জানানো হবে। আর বুধবার (২৫ মে) সন্ধ্যায় উত্তরায় সাংবাদিকদের ডেকে বিয়ের বিষয়ে জানাবেন মাহী। তখন তার বর অপুকেও সবার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন।

মাহীর এই বিয়ের খবরে তার ভক্তরা যেমন উচ্ছ্বসিত, তেমনি একটি সংশয়ও দানা বেঁধেছে- বিয়ের পর অভিনয় কি ছেড়ে দেবেন তিনি? তবে মাহী আশ্বস্ত বলেছেন, ‘চলচ্চিত্র আমার ভালোবাসা, ভালোলাগার জায়গা। যেহেতু বিয়ের পরা সিলেটেই থাকবো, তাই বছরে দু-একটি ছবিতে কাজ করব। এর বেশি না। কারণ আমি আমার বর্তমান জীবনটাকে প্রাধান্য দিতে চাচ্ছি।

বছর তিনেক আগে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে বাংলাদেশি চলচ্চিত্রে অভিষেক ঘটে মাহিয়া মাহির। প্রথম ছবি ‘ভালোবাসার রং’ দিয়ে আলোচনায় আসেন তিনি।

এরপর থেকে সমানতালে কাজ করে গেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে আছে ‘অন্য রকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালবাসা’, ‘অগ্নি’, ‘দেশা-দ্য লিডার’, ‘অনেক সাধের ময়না’, ‘অনেক দামে কেনা’, ‘কৃষ্ণপক্ষ’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’।

সামনে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ নামে অ্যাকশন থ্রিলারধর্মী তার আরো একটি ছবি মুক্তির অপেক্ষায়। সামনে কাজ শুরু করবেন ‘হারজিত’ সিনেমার। এতে সজলের বিপরীতে অভিনয় করবেন মাহী।

সোনালীনিউজ/ ঢাকা/ জেডআরসি/ এমএইচএম

Link copied!