সুস্মিতার লিভ টুগেদার সম্পর্কে ফাটল!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৯:২০ পিএম
সুস্মিতার লিভ টুগেদার সম্পর্কে ফাটল!

ঢাকা: ১৫ বছরের ছোট রহমান শাওলের সঙ্গে প্রেমের ব্যাপারে কখনই কোনো রাখঢাক রাখেননি বঙ্গসুন্দরী সুস্মিতা সেন। সম্প্রতি তাদের বিয়ে নিয়ে গুঞ্জনের মধ্যেই এবার বিচ্ছেদের সুর শোনা গেল সাবেক মিস ইউনিভার্সের মুখে।

অনেকদিন ধরেই লিভ-ইন (লিভ টুগেদার) করছেন সুস্মিতা সেন ও রহমান শাওল। সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে সম্প্রতি সুস্মিতা নিজের ইনস্টাগ্রামে বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ একটি বার্তা শেয়ার করে অনুরাগীদের ভাবিয়ে তুলেছেন। অনুরাগীদের মনে প্রশ্ন- তবে কি ভেঙে যাচ্ছে সুস্মিতা-রহমানের সম্পর্ক? 

ইনস্টাগ্রামে সুস্মিতা লিখেছেন, ‘সমস্যাটা হলো মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..। ’ এরকম কথা লেখা ছবি শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘গল্পের সারমর্ম হলো, ছেলেটা করবে না, মেয়েটা করবে। ’ 

সুস্মিতার ইঙ্গিতপূর্ণ বার্তা নিয়ে অনুরাগীদের প্রশ্ন, ‘তোমার আর রহমানের মধ্যে সব ঠিক আছে তো?’, আবার কেউ কেউ লিখেছেন, ‘তোমার সাহসিকতাকে স্যালুট’। আরেকজন লেখেন, ‘হ্যাঁ ম্যাম ঠিক বলেছেন। যদি ছেলেটি পরিবর্তন হয়, তাহলে মেয়েটি কখনই ছেড়ে যাবে না। ’ 

রহমান শাওল কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং পড়াশুনা শেষ করে মডেলিংয়ে নাম লেখান। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি দেন। এরপর সুস্মিতার সঙ্গে তার পরিচয় থেকে ২০১৮ সালের জুলাইয়ে প্রেম সম্পর্ক শুরু হয়। ১৫ বছরের ছোট পুরুষের সঙ্গে প্রেমের বিষয়ে কখনই রাখঢাক করেননি সুস্মিতা।  

এদিকে সিঙ্গল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রহমানের। প্রায়ই তাদের ঘোরাঘুরি ও বিভিন্ন সেলিব্রেশনের ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়। দু’জনের লিভ ইন সম্পর্কতে সম্মতি রয়েছে সুস্মিতার পরিবারেরও। তবে আচমকা তাদের সম্পর্কের হলোটা কী? বেশ চিন্তায় পড়েছেন অনুরাগীরা।

সোনালীনিউজ/এইচএন

Link copied!