প্রথমবার ওয়েব ফিল্মে মারিয়া মিম

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১, ০৭:৫১ পিএম
প্রথমবার ওয়েব ফিল্মে মারিয়া মিম

ঢাকা : মডেল-অভিনেত্রী মারিয়া মিম। বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এ পর্যন্ত প্রায় ৩০টির মত বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন মিম। নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

প্রথমবারের মত ওয়েব ফিল্মে নাম লেখালেন কাজ মারিয়া মিম। ওয়েব ফিল্মের নাম ‘হ্যালো সোহানা’। এতে মারিয়া মিমের বিপরীতে অভিনয় করেছেন মডেল ফারহান খান রিও। নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

আসন্ন রোজার ঈদে এটি মিরর ফিল্ম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। চরিত্র নিয়ে বলতে গিয়ে মিম বলেন, এবারই প্রথম নাম ভূমিকায় অভিনয় করেছি। সোহানা সারাক্ষণ স্বপ্ন দেখে মাসুদ রানাকে। তার বই পড়ে তাকে জানার চেষ্টা করে। এক প্রকার মাসুদ রানার পাগল ভক্ত। এখন এর বেশি কিছু বলতে চাই না বাকিটা জানতে হলে দর্শকদের অপেক্ষা করতে হবে। আশা করছি দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছে।

মারিয়া মিমের ক্যারিয়ার বেশি দিনের না হলেও এরইমধ্যে নিজের অবস্থান জানান দিয়েছেন। কাজ করতে চান শোবিজের সব মাধ্যমে। নাটক, সিনেমায় নিজেকে মেলে ধরতে চান তিনি।

যোগ করে মারিয়া মিম বলেন, আমার ভাগ্যটাই খারাপ কারণ গত বছর কিছু কাজ নিয়ে পরিকল্পনা হচ্ছে ঠিক তখনই করোনা ভাইরাসে সব হিসেব পাল্টে দেয়। এ বছরও বেশ কিছু কাজ নিয়ে কথা চলছে এবং সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি ফের করোনার সংক্রমণ বেড়ে গেছে। দোয়া করি সবাই যেন দ্রুত করোনা মুক্ত পৃথিবী ফিরে পায়।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!