পরীমণি আটক হওয়ায় বিপাকে চয়নিকা চৌধুরী

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৫, ২০২১, ০৩:৫৪ পিএম
পরীমণি আটক হওয়ায় বিপাকে চয়নিকা চৌধুরী

ফাইল ছবি

ঢাকা: ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে গ্রেফতার করেছে র‌্যাব। তার বনানীর বাসায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে এলএসডি-আইসসহ বিপুল পরিমান মাদক। তার বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

এ পরিস্থিতিতে বিপাকে পড়েছেন তাকে নিয়ে সম্প্রতি কাজের ঘোষণা দেয়া প্রযোজক ও পরিচালকেরা। হুমকির মুখে পড়েছে কোটি কোটি টাকার কিছু প্রজেক্ট।

যার মধ্যে একটি চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম 'অন্তরালে'। এ ফিল্মের জন্য সম্প্রতিই চুক্তিবদ্ধ হন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু পরী আটক হওয়ায় তা এখন অনিশ্চয়তায়।

এ বিষয়ে পরিচালক চয়নিকা কী ভাবছেন তা জানতে চাইলে তিনি একটি গণমাধ্যমে জানান, ‘দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমাদের সম্মান আছে। ঘটনাটি মাত্রই ঘটল। এখন কিছু বলা ঠিক না৷ আমরা অপেক্ষা করবো কিছুদিন৷ অবস্থা বোঝে প্রযোজনা প্রতিষ্ঠান ও টিমের সঙ্গে বসে আমরা সিদ্ধান্ত নেব।'

এদিকে পরীমনি আটক হওয়ায় অনিশ্চয়তার মধ্যে পড়েছে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমাটি। এখানে পরীমনি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন। কথা ছিল ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে। সেটি আর সম্ভব কি না তা অনিশ্চিত। তবে সিনেমার পরিচালক রাশিদ পলাশ তার নায়িকার জন্য অপেক্ষা করছেন বলে জানালেন।

এ ছাড়া পরীমনি চুক্তিবদ্ধ ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমায়। চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে এ সিনেমায় কাজ করার কথা ছিলো পরীর। এ সিনেমাটিও পরীর জন্য বিপাকে পড়েছে। সময়মত মুক্ত হয়ে ফিরে না আসতে হলে হয়তো অন্য কোনো নায়িকার নাম শোনা যাবে 'বায়োপিক'- এ।

আরও কিছু সিনেমায় নাম জড়িয়ে আছে পরীর। তবে সেগুলো চূড়ান্ত ছিলো না।

সোনালীনিউজ/আইএ

Link copied!