‘শাহরুখ বিজেপিতে যোগ দিলে মাদক হবে চিনির গুঁড়া’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ০১:৪৫ পিএম
‘শাহরুখ বিজেপিতে যোগ দিলে মাদক হবে চিনির গুঁড়া’

ঢাকা : রাজনৈতিকভাবে বিজেপির সঙ্গে যুক্ত নয় বলেই ছেলেকে নিয়ে হেনস্থার শিকার হতে হচ্ছে বলিউড তারকা শাহরুখ খানকে। এমনই দাবি মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলের।

তার মতে, বলিউড অভিনেতা যদি এই মুহূর্তে শাসক দলে নাম লেখান, তবে মুম্বাইয়ের প্রমোদতরী থেকে উদ্ধার হওয়া মাদক, যা নিয়ে নিত্যদিন নতুন নতুন তথ্য সামনে আসছে, তা স্রেফ চিনির গুঁড়ো বলে প্রতিপন্ন হবে।

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী ছগন মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির (এনসিপি) মন্ত্রী।

তিনি অভিযোগের সুরে বলেন, গুজরাটের মুন্দ্রা পোর্টে তিন হাজার কেজি হেরোইন বাজেয়াপ্ত করার বিষয়ে নজর না দিয়ে শাহরুখ পুত্রের ঘটনায় বেশি উৎসাহী জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। সেই ঘটনার তদন্ত না করে শাহরুখের পিছনে পড়ে আছে তারা।

শনিবার (২৩ অক্টোবর) মুম্বাইয়ে এনসিপির এক অনুষ্ঠানে ছগন বলেন, ‘শাহরুখ যদি বিজেপিতে যোগ দেন, তবে ওই মাদক এখনই চিনির গুঁড়াতে পরিণত হবে।’

গত ২ অক্টোবর মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে এনসিবি। ওই পার্টিতে হাজির ছিলেন আরিয়ান খান। মাদক মামলায় ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে আছেন তিনি। তার জামিনের আবেদন বার বার খারিজ হয়েছে আদালতে। সূত্র : আনন্দবাজার পত্রিকা

সোনালীনিউজ/এমটিআই

 

Link copied!