ফিরছেন জেনেলিয়া

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৭, ২০১৬, ০৬:১৪ পিএম
ফিরছেন জেনেলিয়া

কদিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। স্বামী রিতেশ দেশমুখকে নিয়ে চলতি সময়টা তাই ফুরফুরে মেজাজেই কাটছে এ অভিনেত্রীর। তবে নিজের অভিনয় ও পারফরম্যান্সের মাধ্যমে বলিউডে তিনি যে জাদু ছড়িয়েছিলেন সেটা এখন আর নেই।

কারণ, তিন বছর ধরে বলিউড থেকে দূরে রয়েছেন তিনি। এ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অগণিত ভক্ত অভিনয়ে ফেরার অনুরোধ করেছেন জেনেলিয়াকে। কিন্তু সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত থাকার কারণে সেই অনুরোধ রাখতে পারেননি এ অভিনেত্রী।

তবে এবার ভক্তদের ডাকে সাড়া দিয়ে এরইমধ্যে অভিনয়ে ফেরার ঘোষণা দিয়েছেন জেনেলিয়া। বলিউডের একটি ছবিতে কাজ করার ব্যাপারে তার কথাবার্তাও পাকাপাকি হয়েছে। সব ঠিকঠাক থাকলে আগামী মাসের শেষের দিকেই ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

তার সর্বশেষ ছবি ‘ইটস মাই লাইফ’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এবার এতদিন পর নতুন ছবিতে ফেরা নিয়ে দারুণ আনন্দিত জেনেলিয়া।

এ বিষয়ে জেনেলিয়া বলেন, আসলে আমি অপেক্ষা করছিলাম সংসারটা গোছাতে। এখন অপেক্ষার পালা শেষ। এখন দুই সন্তান ও স্বামী নিয়ে সুখে আছি আমি। তবে সবসময়ই অভিনয়টা অনেক মিস করি। ভক্তরা আমাকে নতুন কাজ করার অনুরোধ করে আসছেন। এবার আমি সত্যিই কামব্যাক করতে যাচ্ছি।

তিনি আরও বলেন, প্রভুদেবার একটি নতুন ছবির প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করতে চুক্তিবদ্ধ হয়েছি। সম্পূর্ণ রোমান্টিক-কমেডি ঘরানার ছবি এটি। আমার চরিত্রটিও চমৎকার। আশা করছি ভালো কিছু হবে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!