দীপিকা এবার রানী পদ্মাবতী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১২, ২০১৬, ০৫:০৩ পিএম
দীপিকা এবার রানী পদ্মাবতী

রানী পদ্মাবতীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘রামলীলা’খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘পদ্মাবতী’ শীর্ষক এ ছবিটি পরিচালনা করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সঞ্জয়লীলা বনসালি।

এ ছবিতে দীপিকা তার প্রেমিক ও বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে জুটিবদ্ধ হবেন। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হবে। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজির ও রাজস্থানের মেবারের রানী পদ্মাবতীর প্রেম-ভালোবাসার গল্প নিয়ে এ ছবির পটভূমি গড়ে উঠেছে। ছবিটির স্ক্রিপ্ট লিখেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত চিত্রনাট্যকার প্রকাশ কাপাডিয়া। চিত্রনাট্যের প্রয়োজনে ছবিটি বিগ বাজেটে নির্মিত হবে। তাই সঞ্জয়লীলা শুরু থেকেই পদ্মাবতী হিসেবে দীপিকাকেই চাইছিলেন।

এদিকে চরিত্রটি পছন্দ হওয়ায় দীপিকাও একবাক্যে অভিনয়ে সম্মতি জানিয়েছেন। বর্তমানে নির্মাতার পরমার্শ অনুযায়ী চরিত্রের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন দীপিকা। এ প্রসঙ্গে সঞ্জয়লীলা বনসালি বলেন, ‘দীর্ঘদিন আগে আমি স্পেনের মঞ্চে ‘পদ্মাবতী’ নাটকটির নির্দেশনা দিয়েছিলাম। ওই সময় নাটকটি বেশ প্রশংসা কুড়িয়েছিল। এবার বড়পর্দায় পদ্মাবতীকে তুলে ধরতে চাই। আশা করছি, দীপিকা পদ্মাবতী চরিত্রে নিজেকে শতভাগ মেলে ধরতে পারবেন।’

সূত্রটি আরো জানিয়েছে, সঞ্জয়লীলা, দীপিকা ও রণবীর এ নিয়ে তৃতীয়বার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। তারা তিনজন এর আগে 'গোলিও কা রাসলীলা রাম-লীলা' ও 'বাজিরাও মাস্তানি'তে একসঙ্গে অভিনয় করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!