আবারও জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৫, ২০১৬, ০৪:৩৬ পিএম
আবারও জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা

২০০৭ সালের কথা। বলিউডে দীপিকা পাড়-কোন নামের এক নয়া অভিনেত্রীর অভিষেক ঘটে। সেটা বাদশা শাহরুখ খানের হাত ধরে। ছবির নাম ছিল ‘ওম শান্তি ওম’। গল্পের শুরুটা সেখানেই। এক ছবিতেই বাজিমাত। রাতারাতি তারকা বনে গেলেন দীপিকা। শাহরুখের অবদান তো ছিলই। সেই সঙ্গে দীপিকার নিজের যোগ্যতার কথা অস্বীকার করা যাবে না। এখন তিনি বলিউডের সুপারস্টার। আর হলিউডের পরবর্তী প্রজন্মে তারকা। সেসব কথা থাক। শাহরুখের সঙ্গে  এক ছবিতেই থেমে যাননি। তাদের জুটি হয়েছে আরো দুবার।

২০১৩ সালে ‘চেন্নাই এক্সপ্রেস’ ও পরের বছর ‘হ্যাপি নিউ ইয়ার’ বক্স অফিসে সফলতার শীর্ষে অবস্থান করে। এরপর তিন বছর কেটে যাচ্ছে রুপালি পর্দায়। আর দেখা মেলেনি শাহরুখ-দীপিকা জুটির। দুজনের ভক্তকুলের এই অপেক্ষা আর জল্পনা- কেন তারা নতুন ছবিতে কাজ করছেন না। অবশ্য সব জল্পনা কল্পনার অবসান ঘটছে আগামী বছরই। ‘রাই’ ছবির পর আবারও জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা।

ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে অন্তত সেটাই নিশ্চিত হওয়া গেছে। কিছুদিনের মধ্যেই নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হবেন দুজন। শুধু তাই নয়, দীপিকাকে নায়িকা হিসেবে মাথায় রেখে এরই মধ্যে চিত্রনাট্যও চূড়ান্ত করেছেন শাহরুখ। ‘রাই’ ছবি মুক্তির পরই নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Link copied!