প্রতারণার শিকার সালমান!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৫, ২০১৬, ০৪:৫৯ পিএম
প্রতারণার শিকার সালমান!

সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবিটি ব্ক্স অফিসে প্রায় ৩০০ কোটি টাকা আয় করেছে। বাণিজ্যিক বিশ্লেষকরা ছবিটির এই আয়ের কথা জানালেও ইয়াশ রাজ ফিল্মস নাকি আরো অনেক কম আয় দেখিয়েছে।

আর এ নিয়ে নাখোশ সালমান খানের ভক্তরা। আর এজন্য তারা টুইটারে আদিত্য চোপড়ার প্রোডকশন হাউজের ওপর নারাজি প্রকাশ করছেন তারা।

একটি সূত্র বলেছে, ইয়াশ রাজ ফিল্মস ও সালমানের মধ্যে চুক্তি ছিল ‘সুলতান’ ছবিটি ৩০০ কোটি টাকার বেশি আয় করলে সালমানকে অংশীদারিত্বের একটি বড় অংশ দেয়া হবে। আদিত্য যখন ছবিটির জন্য প্রস্তাব দেয় তখন সালমান পরিষ্কার জানিয়ে দেয় তাকে আমির খান (ধুম ৩), শাহরুখ খানের (ফ্যান) মতো ৮০-২০ শতাংশ অনুপাতে লাভের অংশ দিতে হবে। আদিত্য এতে রাজিও হন। কিন্তু আদিত্য সালমানকে কম লাভের অংশ দেয়ার জন্য আয় কম দেখায়। ‘এক থা টাইগার’ ছবিতেও ইয়াশ রাজ ফিল্মস ‘১৯৯.৬ কোটি টাকা আয় দেখায়। অথচ বাণিজ্যিক বিশ্লেষকরা ২০০ কোটি টাকা আয় ছড়িয়ে যাওয়ার কথা বলেছিল।

প্রায় মাসখানেক আগে মুক্তি পেয়েও ‘সুলতান’ ছবিটি এখনো ভাল ব্যবসা করছে। বাণিজ্য বিশ্লেষক তারাণ আদর্শ টুইটারে জানিয়েছে, তৃতীয় সপ্তাহে ‘সুলতান’ ১৫.৮৪ কোটি টাকা আয় করেছে। তিন সপ্তাহে ছবিটির আয় দাঁড়িয়েছে ২৯৩.৮০ কোটি টাকার। চতুর্থ সপ্তাহে ছবিটি ৩০০ কোটির ঘরে পৌঁছে যাবে। খবর: ওয়ান ইন্ডিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!