ব্যাংককে শাকিব-বুবলী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৬, ২০১৬, ০৪:৩৬ পিএম
ব্যাংককে শাকিব-বুবলী

কুরবানি ঈদ আসতে খুব বেশি দিন বাকি নেই। তাই ঈদে মুক্তি দেয়ার জন্য ছবির সব কাজ এ মাসেই শেষ করতে চান ‘বসগিরি’ ছবির পরিচালক শামিম আহমেদ রনি। তিনি জানান, এরই মধ্যে এ ছবির ডাবিং শেষ হয়েছে। শুধু গানের কাজ বাকি রয়েছে। এজন্য শাকিব খান, শবনম বুবলীসহ তার টিম দু’একদিনের মধ্যে ১০ দিনের জন্য উড়াল দেবেন থাইল্যান্ডে। ব্যাংককসহ সেখানের বেশ কিছু জায়গায় চারটি গানের চিত্রায়ণ করবেন তারা। উল্লেখ্য, প্রথমবার শাকিব খানের বিপরীতে বুবলী কাজ করছেন। তাই এ ছবির গানের জন্য তিনিও আলাদা প্রস্তুতি নিচ্ছেন। 

এ প্রসঙ্গে বুবলী বলেন, ছোটবেলায় নিয়মিত নাচের প্র্যাকটিস করা হতো। পরে পড়াশোনা ও চাকরির জন্য আর নাচে নিয়মিত সময় দেয়া হয়নি। তবে ছবিতে শুটিংয়ের পরই নাচ শেখার জন্য আলাদা সময় রেখেছিলাম। বর্তমানে বাসায় নাচের তালিম নিচ্ছি। ছবিতে নাচের ধরনটা ভিন্ন। তাই ছবির কোরিওগ্রাফি করে এমন মানুষকে দিয়েই নাচের তালিম নেয়া হচ্ছে। ব্যাংককে ছবির শুটিংয়ে যাচ্ছি। আশা করি ভালোভাবে কাজ শেষ করে দেশে ফিরবো। এরই মধ্যে ‘বসগিরি’ ছবির ৮০ ভাগ শুটিং শেষ। খান ফিল্মসের ব্যানারে ঈদুল আজহায় মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ‘বসগিরি’। 

শাকিব-বুবলী ছাড়া এতে আরো অভিনয় করছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ। এদিকে শাকিব খান বর্তমানে রাজু চৌধুরীর ‘শুটার’ ছবি নিয়েও ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতেও শাকিবের নায়িকা হিসেবে রয়েছেন বুবলী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Link copied!