ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে টয়া

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৭, ২০১৬, ০৬:২০ পিএম
ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে টয়া

টিভি মিডিয়ায় এ মুহূর্তে ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে টয়া অন্যতম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে আসার পর নিয়মিত কাজ করে চলেছেন তিনি। খন্ড, ধারাবাহিক নাটক কিংবা নতুন নতুন বিজ্ঞাপনে হরহামেশা উপস্থিতি রয়েছে টয়ার। সে সঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা তো আছেই।

এ মুহূর্তে টয়া ব্যস্ত প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’র উপস্থাপনার কাজ নিয়ে। গত মাস থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানটির কাজ করে আসছেন টয়া। এ শো-র উপস্থাপনার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, এটা আমার জন্য অনেক সৌভাগ্যের যে এত বড় একটি আয়োজনের দায়িত্ব পালন করছি। বেশ ভালো লাগছে কাজটি করে। আমি বরাবরই নিজের কাজের ব্যাপারে আত্মবিশ্বাসী। এ অনুষ্ঠানটি করতে গিয়ে আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে।

চ্যানেল আইয়ের এ রিয়েলিটি শোটি ছাড়াও বর্তমানে ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছেন টয়া। গাজী টিভিতে প্রচার চলতি ‘সুপার গার্ল’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এ নাটকে অভিনয় প্রসঙ্গে টয়া বলেন, নাটকটিতে আমি একজন অভিনেত্রীর ভূমিকায় কাজ করেছি। একজন অভিনেত্রীর কথাবার্তা, চলাফেরা, আচার ব্যবহার- এককথায় একজন তরুণ অভিনেত্রীর লাইফস্টাইল কেমন সেটা আমার চরিত্রে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর কষ্ট করতে হয়। নাটকে আমার চরিত্রের নামও টয়া। এরই মধ্যে বেশ সাড়া পেয়েছি নাটকটি থেকে। আশা করছি দর্শক শেষ পর্যন্ত দেখবেন।

‘সুপার গার্ল’ ছাড়াও এটিএন বাংলায় প্রচার চলতি ‘সাতটি তারার তিমির’ নাটকেও দেখা যাচ্ছে। একজন মডেল হিসেবে প্রথম দুই বিজ্ঞাপনেই আলোচনায় আসেন তিনি। বিশেষত মেজবাউর রহমান সুমনের নির্দেশনায় চিত্রনায়ক অনন্ত জলিলের সঙ্গে গ্রামীণফোনের বিজ্ঞাপনে তার বলা সংলাপ-‘এতো অসম্ভব!’

২০১৩ সালে বেশ দর্শকপ্রিয়তা পায়। একই সময়ে টয়াকে কিসলুর নির্দেশনায় ফেমিকনের বিজ্ঞাপনেও মডেল হিসেবে দেখা গেছে। এরপর ফ্রুটফিল, প্রাণ বাবলগামসহ বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেছেন জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। ‘লা রিভ’ পোশাক ব্র্যান্ডের ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডরও হন তিনি।

 ২০১০ সালের ‘লাক্স চ্যানেল আই প্রতিযোগিতা’র শীর্ষ পাঁচ-এ থাকা টয়া প্রথম অভিনয় করেন অপূর্বর বিপরীতে রুমানা রশীদ ঈশিতার নির্দেশনায় ‘অদেখা মেঘের কাব্য’ টেলিফিল্মে। এটি ২০১১ সালে ভালোবাসা দিবসে চ্যানেল আইতে প্রচার হয়। এরপর কয়েকটি
ধারাবাহিক নাটক, টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। টয়া অভিনীত প্রথম ধারাবাহিক নাটক আফসানা মিমি পরিচালিত ‘পৌষ ফাগুনের পালা’।

এছাড়া ‘বাহিনী’ নামের একটি টেলিছবি দিয়ে বেশ দর্শকপ্রিয়তা পান টয়া। পাশাপাশি টিভি পর্দায় ‘ছায়াবৃতা’, ‘ইউনিভার্সিটি’, ‘টো টো কোম্পানি’ ও ‘ললিতা’ ধারাবাহিক নাটক এবং ‘ভালোবাসা ১০১’, ‘নোয়াখালী টু চিটাগাং জার্নি অব ম্যারেজ’, ‘না শুনতে রাজি না’, আত্মসাৎ, ‘দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘অনেস্টি ইজ দ্য বেস্ট পলিসি’ নামে বেশ কিছু খন্ড নাটকে অভিনয় করেন।

এদিকে গতকাল এফডিসিতে মমতাজের ‘লোকাল বাস’ শীর্ষক গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন টয়া। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!