বউ এর সাজে হীরা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৮, ২০১৬, ০৫:৩৪ পিএম
বউ এর সাজে হীরা

র‌্যাম্প মডেল হীরা প্রথম আলোচনায় আসেন ২০০৮ সালে। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চতুর্থ হয়েছিলেন। এরপর তার কাজ দিয়েই তিনি দ্রুত আলোচনায় চলে আসেন। অন্য সুন্দরীদের কেউ বিজ্ঞাপন, কেউ নাটক বা চলচ্চিত্রে গেলেও তিনি কাজ শুরু করেন র‌্যাম্পে। এই মাধ্যমে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

এদিকে র‌্যাম্পের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এরইমধ্যে বেশকিছু নাটকেও অভিনয় করেছেন তিনি। তবে এবার একটি নতুন বিজ্ঞাপনচিত্রে বউ সেজে ছোট পর্দায় হাজির হবেন হীরা। গত সপ্তাহে এফডিসিতে এর দৃশ্যধারণের কাজ হয়েছে।

এ প্রসঙ্গে মডেল হীরা বলেন, অনেক রাত পর্যন্ত জেগে কাজটা করেছি। এফডিসিতে দুদিন আগে নতুন এ পণ্যটির কাজ হয়েছে। বিয়ে বাড়ির সেট বানিয়ে কাজটি করা হয়েছে। এতে অনেক সুন্দর একটি গল্প রয়েছে। ওয়ালটনের নতুন একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে আমাকে বধু সেজে দর্শকরা দেখতে পাবেন। নতুন এই বিজ্ঞাপনচিত্রটির নির্দেশনা দিয়েছেন তোহা মোর্শেদ। হীরা সবশেষ সালাউদ্দিনের নির্দেশনায় ‘রয়েল ফ্রিজ’-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে এর প্রচার শুরু হয়েছে। বেশকিছু নাটকেও অভিনয় করেছেন হীরা।

এরমধ্যে রয়েছে কায়সার আহমেদের ধারাবাহিক ‘অহংকার’, ‘রঙ্গিলা’, সুস্ময় আহমেদের একক নাটক ‘সন্ধ্যা ফেরী’, কৌশিক শংকর দাশের ‘শুভ প্রাপ্তি’, বিইউ শুভর ‘সাগর জলে কার ছায়া’, ইমরান হোসেন ইমুর ‘ভালোবাসার অন্তরালে’ ইত্যাদি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিঅাই

Link copied!