বুবলীকে প্রশ্নের মুখে ফেললেন পরীমনি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০১:৫০ পিএম
বুবলীকে প্রশ্নের মুখে ফেললেন পরীমনি

ঢাকা : কিছুদিন আগেই গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট আসে— যেখানে দাবি করা হয় তাপস ও বুবলীর সম্পর্কের কথা। তবে তার রেশ তখনই কেটে যায় যখন দাবি করা হয় মুন্নীর অ্যাকাউন্ট হ্যাকড হয়েছিল।

কিন্তু শুক্রবার (১০ নভেম্বর) রাতে নতুন করে ছড়িয়ে পড়ল একটি কথোপকথনের অডিও রেকর্ড। এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়— সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে  ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বাধ্য করা হয়।

এদিকে, প্রসঙ্গটি নিয়ে মুখ খুললেন শবনম বুবলী। শনিবার দুপুরে দেশ রূপান্তরকে এই নায়িকা বলেন, ‘আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি প্রমাণসহ কথা বলুক। তখন আমিও সাংবাদিক সম্মেলন করে আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলবো এবং আইনানুগ ব্যবস্থা নিব।’

এদিকে এর আগেও বুবলী তাপস বিষয়ে কথা বলেছেন। এই পুরো বিষয়টিকে বুবলী একাধিকবার ষড়যন্ত্র হিসেবে আখ্যা দিয়েছেন। বিষয়টি নিয়ে চুপ থাকতে পারলেন না আলোচিত অভিনেত্রী পরীমনি। নাম উল্লেখ না করলে একটি প্রশ্নে বিদ্ধ করলেন বুবলীকে। বললেন, ‘উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!’

সামাজিক মাধ্যমে পোস্ট করা ওই পোস্টে একাধিকজন মন্তব্য করেছেন। একজনের মন্তব্যের জবাবে পরীমনি বলেন, খেলার শেষ দৃশ্য চলছে এটি।

গানবাংলা ও টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপসের খেলা হবে সিনেমায় বুবলী ছাড়াও পরীমনির অভিনয়ের কথাও রয়েছে।

এমটিআই

Link copied!