জাজের নতুন ছবিতে শাকিবের সঙ্গে শুভশ্রী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০১৬, ০৩:২৬ পিএম
জাজের নতুন ছবিতে শাকিবের সঙ্গে শুভশ্রী

গত রোজার ঈদে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের ‘শিকারি’ ছবিতে অভিনয় করেন শাকিব। প্রথমবার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করে দুই বাংলার দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। 

সাম্প্রতিক সময়ে ছবিটি রেকর্ড পরিমাণ ব্যবসা করে। এই সাফল্যের পর এবার জাজের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন শাকিব। সোমবার রাজধানীর মগবাজারে জাজের নিজস্ব অফিসে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল আজিজের সঙ্গে নতুন ছবির বিষয়ে আলাপ চূড়ান্ত করেন শাকিব।

তিনি এ প্রসঙ্গে বলেন, ‘শিকারি’ ছবিটি সবাই বেশ পছন্দ করেছে। আমার বিশ্বাস, নতুন ছবিটিও দর্শকরা পছন্দ করবেন। এ ছবিটিও পরিচালনা করবেন কলকাতার জয়দীপ। অক্টোবরের শেষদিকে এ ছবির কাজ শুরু হবে। 

এদিকে জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, নাম চূড়ান্ত না হওয়া এ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। আগামী ২০শে অক্টোবর থেকে এ ছবির চিত্রায়ণ হবে বাংলাদেশ, ভারত ও তুরস্কে। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ভালোবাসা দিবসে। আশা করি, এ ছবিটিও দর্শক ভালোভাবে গ্রহণ করবেন। বর্তমানে এ ছবির চিত্রনাট্যের কাজ চলছে। 

উল্লেখ্য, শাকিব খান অভিনীত এবারের ঈদে দুটি ছবি মুক্তির মিছিলে রয়েছে। ছবি দুটি হচ্ছে শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ছবি ‘শুটার’। দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত মুখ শবনম বুবলী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Link copied!