বড় ছেলেকে বিদেশে পড়াশোনা করাবেন শাকিব

  • আকাশ নিবির | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৪:৩০ পিএম
বড় ছেলেকে বিদেশে পড়াশোনা করাবেন শাকিব

ঢাকা: ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এমন খবরে বেজায় চটেছেন এই নায়ক। নতুন বিয়ের খবরটিকে উড়িয়ে দিয়ে বিরক্ত প্রকাশ করেছেন। কলকাতা থেকে একটি বিশ্বস্ত সূত্রের খবরে এমনটি নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি সেখানে রায়হান রাফির ‘তুফান’ চলচ্চিত্রের কাজ করছেন। তবে শাকিব খানের হোয়াটসঅ্যাপে যােগাযোগ করা হলে তিনি কোন সাড়া দেননি।

বরং এমন শাকিব-অপুর সিদ্ধান্তে বিদেশে পড়াশুনা করবেন ছেলে জয়। ছেলে জয়ের বাবা-মা সঙ্গে যাবেন কি না তেমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, ‘জয় তো ছোট সেক্ষেত্রে মা তো সঙ্গে থাকবেন। তাছাড়া পারিবারিক সিদ্ধান্তে জয়কে বিদেশে পড়াশুনা করানো হবে।’ এছাড়াও অপু আরও বলেন, ‘আমি চাইনা সংসার আর মিশ্র প্রতিক্রিয়ার মধ্যে বড় হোক। ইদানিং নোংরামি, গন্ধ এরকম মনে হচ্ছে। একজন মা তার ছেলের জন্য মঙ্গল কামনা করেন। তার মঙ্গলেই তার পিতামাতা চায় তার ছেলে যেন বড় হয়। এই নোংরামির মধ্যে বড় না হয়। পারিবারিকভাবে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরিবার হলে তো মা হিসেবে আমাকে সঙ্গে যেতেই হবে।’ 

এদিকে হঠাৎ ঢালাওভাবে খবর চাউর হয়। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে বিয়ে করবেন তিনি। নায়কের ঘনিষ্ঠসূত্রের বরাতে এই খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম। 

প্রতিবেদনে দাবি করা হয়েছে, নায়কের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

ওই সূত্র আরও জানিয়েছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, তাই আর সে ভুল করতে চান না তিনি।

শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে পড়াশোনা করে দেশে ফিরেছেন।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরুর কথা জানান। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

এএন

Link copied!