শুভেচ্ছাদূত হলেন ঐশী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৪:৩৫ পিএম
শুভেচ্ছাদূত হলেন ঐশী

ঢাকা : সুন্দরী প্রতিযোগিতার খেতাব জয়ের পর ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরপর বেশ কয়েকটি কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হলেন ঐশী। খবরটি গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, চীনের স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’-এর (বাংলাদেশ) শুভেচ্ছাদূত হয়েছেন ঐশী। গত ২৩ মে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির নতুন মডেলের একটি ফোন বাজারে এসেছে। সেটার লঞ্চিংয়ে শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

এ প্রসঙ্গে ঐশী বলেন, ‘এর আগে আমি হুয়াওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলাম। এটাও তাদেরই একটি ব্র্যান্ড। খোঁজ নিয়ে দেখলাম, এটি বিশ্ববাজারে অন্যতম জনপ্রিয় ফোন। এছাড়া তারা আমাকে যথাযথ সম্মান দিয়েছেন। এই সবকিছু ভেবেই যুক্ত হয়েছি।’

ইতোমধ্যে প্রতিষ্ঠানটির জন্য একাধিক ফটোশুটেও অংশ নিয়েছেন ঐশী। শিগগিরই বিজ্ঞাপনচিত্রের কাজও করবেন। এছাড়া তাদের বিভিন্ন ইভেন্টেও দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় আরিফিন শুভর বিপরীতে দেখা যায় ঐশীকে। সিনেমাটি যৌথভাবে নির্মান করেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এরপর ‘ব্ল্যাক ওয়ার’-এও কাজ করেছেন তিনি। শুভর সঙ্গে ‘নূর’ নামে আরও একটি সিনেমার কাজও সেরে রেখেছেন ঐশী। যদিও অজ্ঞাত কারণে থমকে আছে সিনেমাটির মুক্তি। এছাড়া ‘রাত জাগা ফুল’ ও ‘আদম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এএন

Link copied!