চমক নিয়ে ফিরছেন কুমার বিশ্বজিৎ

  • বিনোদন প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০১৬, ০৩:৩৩ পিএম
চমক নিয়ে ফিরছেন কুমার বিশ্বজিৎ

চলতি বছরই নিজের প্রথম মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’ প্রকাশ করেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। এটি বেশ সাড়া ফেলে শ্রোতা-দর্শক মহলে। এখানে তার সঙ্গে দ্বৈতগানে কণ্ঠ দেন সামিনা চৌধুরী, ন্যান্সি ও শুভমিতা। 

এদিকে এ অ্যালবামের পরই স্টেজ শো ও নতুন গান রেকর্ডিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। গত কয়েকদিন তিনি ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়া সফর নিয়ে। সেখানে কয়েকটি শোতে অংশ নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার শোতে অংশ নিয়ে দেশে ফিরেছেন বিশ্বজিৎ। এর আগেই তিনি কাজ শুরু করেছিলেন নিজের নতুন একক অ্যালবামের। বেশ সময় নিয়ে এ অ্যালবামের কাজ করছেন তিনি। এরই মধ্যে কয়েকটি ট্র্যাকের কাজও শেষ হয়েছে। কয়েকজন গীতিকারের গান থাকছে তার এ অ্যালবামে। গানগুলোর সুর ও সংগীত করছেন কুমার বিশ্বজিৎ। সব ধরনের গানই এখানে রাখার চেষ্টা করবেন বলে জানিয়েছেন তিনি। 

এ বিষয়ে বলেন, একক অ্যালবামের কাজ আরও আগেই শুরু করেছি। তবে স্টেজ শো ও অন্যান্য কাজ নিয়ে একটু ব্যস্ত ছিলাম এতদিন। এখন আবার কাজ শুরু করেছি। বেশ কিছু ভিন্নধর্মী কথা ও সুরের গান তৈরি করছি। কিছু চমকও থাকবে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার। অস্ট্রেলিয়া সফর নিয়ে কুমার বিশ্বজিৎ বলেন, অনেকদিন পর সেখানে শো করেছি। বেশ ভালো শো হয়েছে। প্রবাসীদের ভালোবাসায় আমি বেশ আবেগ আপ্লুত হয়ে পড়েছিলাম। তারা যে আমাদের কতটা ভালোবাসে সেটার প্রমাণ আবারও পেলাম। সব মিলিয়ে আমি মুগ্ধ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!