সম্পর্কের ইতি টানছেন শাকিরা-পিকে?

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৬, ০৬:৪১ পিএম
সম্পর্কের ইতি টানছেন শাকিরা-পিকে?

ঢাকা: দীর্ঘদিন ধরে একসঙ্গে বসবাস করে আসছেন ‘ওয়াকা ওয়াকা’ খ্যাত পপস্টার শাকিরা ও স্পেনের জাতীয় ফুটবল দলের অন্যতম খেলোয়ার জেরার্ড পিকে। কিন্তু হঠাৎ করে ক’দিন ধরেই শোনা যাচ্ছে যে তাদের সুন্দর সম্পর্কে নাকি ফাটল ধরেছে। তবে কি কারণে তাদের সম্পর্কে এমন ভাঙনের সুর শোনা যাচ্ছে তা জানা না গেলেও অনুমান করা হচ্ছে পিকের কর্তৃত্বসুলভ আচরণ মেনে নিতে পারছেন না শাকিরা। আর এইজন্যই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।   

বিশ্ব খ্যাত তারকা শিল্পী শাকিরার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের এক ফলোয়ারের মন্তব্যের জের ধরে গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানানো হয়েছে, পিকের কিছু আচরণগত দোষের জন্যে তার প্রতি মারাত্মক বিরক্ত ও ক্লান্ত শাকিরা। শোনা গেছে পিকে তার সঙ্গীনির অন্য কোনও পুরুষের সঙ্গে মিউজিক ভিডিও করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছেন। আর এইজন্যই সম্প্রতি দুই তারকাই একে অপরের থেকে দূরে থাকছেন। তবে এবিষয় তারকা জুটি এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, ২০১০ সালে বিশ্বকাপের জন্য থিম সং ‘ওয়াকা ওয়াকা’র মিউজিক ভিডিও শ্যুট করছিলেন শাকিরা। সেসময়ই পরিচয় হয় পিকের সাথে। পরবর্তীতে যা একসঙ্গে বাসের সুযোগ তৈরি করে। এরইমধ্যে তারকা জুটির মিলন এলং সাসা নামে দুটি সন্তানও আছে। এখন দেখার বিষয়, সত্যিই কি তাদের মধ্যে ছাড়াছাড়ির কোনো বিষয় ঘটেছে কিনা। নাকি খবরটি পুরোই গুঞ্জন! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Link copied!