করনের হাত ধরেই বলিউডে শ্রীদেবি কন্যা?

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৬, ০২:৪৭ পিএম
করনের হাত ধরেই বলিউডে শ্রীদেবি কন্যা?

শ্রীদেবির সঙ্গে কন্যা জাহ্নবী কাপুর...

ঢাকা: বলিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা, প্রযোজক ও অভিনেতা হিসেবে খ্যাতি আছে ‘কুচ কুচ হোতা হ্যায়’ নির্মাতা করন যোহরের। তার হাত ধরে একাধিক নায়ক-নায়িকা বলিউডে আজ প্রতিষ্ঠিত।  আর এবার বোধয় তার হাত ধরেই বলিউডের রঙিন দুনিয়ায় পদার্পণ করতে চলেছেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবি কন্যা জাহ্নবী!  

আলিয়া ভাট থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রা, বরুন ধাওয়ানকে একেবারে হাতে ধরে প্রতিষ্ঠা পাইয়ে দিলেন করন যোহর।  ক’দিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডে আবারও নতুন মুখ পরিচয় করিয়ে দিতে চলেছেন করন। গুঞ্জন শোনা যাচ্ছিল হয়তো বলিউড বাদশাহ শাহরুখ পুত্রকেই ছবির জগতে নিয়ে আসবেন। তবে বাদশাপুত্র আরিয়ানকে না আনলেও শ্রীদেবি কন্যা জাহ্নবীকে কিন্তু ঠিকই রঙিন দুনিয়ায় নিয়ে আসতে চলেছেন করন।

আর এমন খবর জানিয়েছে স্বয়ং শ্রীদেবির স্বামী বনি কাপুর। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরিই প্রখ্যাত নির্মাতা করন যোহরের কোনো নতুন ছবিতে চমক হিসেবে দেখা মিলবে জাহ্নবীর। তবে নিজের মেয়ের অভিনয় জগতে পা রাখা নিয়ে কোনো বিশেষ উদ্দীপনা নেই শ্রীদেবীর। তিনি শুধু চান মেয়ে যাতে একাগ্রতার সাথে অভিনয়টা করে যেতে পারে। মেয়ের কাছে আর কিছু চাওয়ার নেই তার। এখন শুধু অপেক্ষার পালা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Link copied!