টিভি পর্দায় আসছে দিতির শেষ নাটক

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৬, ০৬:২৮ পিএম
টিভি পর্দায় আসছে দিতির শেষ নাটক

ছবি: আরিফ আহমেদ

ঢাকা: ছোট পর্দা ও চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় মুখ পারভীন সুলতানা দিতি। অসংখ্য জনপ্রিয় ছবি ও নাটকে দেখা গেছে তাকে। কিন্তু এখন আর চাইলেও নতুন কোনো মাধ্যমে তাকে দেখা যাওয়া সম্ভব না। কারণ তিনি চলে গেছেন জীবনেরও উর্দ্ধে! তবু মৃত্যুর পর একেবারে নতুন নাটকে দেখা যাবে অভিনেত্রী দিতিকে। আর এ নিয়ে আগ্রহের শেষ নেই দিতি ভক্তদের।

জীবনাবাসের শেষ দিকে চলচ্চিত্রে খুবই কম দেখা গেছে প্রয়াত অভিনেত্রী দিতিকে। তবে নাটকে অভিনয়সহ পরিচালনায়ও হাত দিতে দেখা যায় তাকে। আর মৃত্যুর কিছুদিন আগে যৌথ পরিচালনায় আদিত্য জনির সঙ্গে ‘অনুক্ষণে অনুভবে’ নামের একটি নাটকে পরিচালনায় দেখা মেলে তার। নাটকটিতে অভিনয়ও করেন দিতি। 

নির্মাতা আদিত্য জনি জানালেন, দিতির পরিচালনা ও অভিনয়ে সেই নাটকটিই ২২ নভেম্বর মঙ্গলবার চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে। রাত সাতটা ৫০ মিনিটে প্রচারিতব্য নাটকটিতে বাইরের দেশ থেকে আসা একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন দিতি। নাটকটি লিখেছেন শারমিন চৌধুরী ইফসিতা। দিতি ছাড়াও নাটকে অভিনয় করেছেন অভিনেত্রী স্বাগতা ও ইরফান সাজ্জাদ। 

মস্তিষ্ক ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চলতি বছরের ২০ মার্চ মৃত্যু বরণ করেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!