দীপিকার টানে ভারত আসছেন ভিন ডিজেল

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৪, ২০১৭, ০১:২৫ পিএম
দীপিকার টানে ভারত আসছেন ভিন ডিজেল

ঢাকা: গেল বছর বলিউডের জন্য সবচেয়ে সুখের বছর। কারণ এই বছরেই হলিউডের মেইনস্ট্রিম সিনেমায় স্থান করে নিয়েছেন বলিউডের দুই শীর্ষস্খানীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাডুকোন! এরমধ্য দিয়ে হলিউডের সঙ্গে এক ধরনের ঋদ্ধতাপূর্ণ সম্পর্কও তৈরি হয়েছে। আর সেই ঋদ্ধতা বাড়িয়ে দিতে বলিউডের দীপিকা পাডুকোনের টানে ভারত আসতে চলেছেন হলিউডের ‘ফাস্ট ফিউরিয়াস’ তারকা ভিন ডিজেল!

হ্যাঁ। বলিউডের দীপিকার টানেই দুই দিনের সফরে ভারতে আসতে চলেছেন হলিউড সুপারস্টার অভিনেতা ভিন ডিজেল। আসছে ১২ জানুয়ারি দুই দিনের সফরে তিনি আসছে বলে জানিয়েছেন দীপিকা নিজেই!

মূলত ভিন ডিজেল ও দীপিকা পাডুকোন অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ মুক্তি পেতে যাচ্ছে আসছে ২০ জানুয়ারি। কিন্তু বিশ্বব্যাপী মুক্তির আগেই ১৪ জানুয়ারি মুক্তি পাবে ভারতে। আর এরজন্যই দীপিকার সঙ্গে ছবিটির প্রমোশনের জন্য ১২ ও ১৩ জানুয়ারিতে দুই দিনের সফরে ভারতে আসছেন ভিন ডিজেল! আর এমন তথ্যই দীপিকা তার ফেসবুক ও টুইটারে জানিয়েছেন!

হলিউডের অ্যাকশন হিরো হিসেবে খ্যাত ভিন ডিজেল। তারসঙ্গে প্রথমবার কোনো ভারতীয় নায়িকা। তাই ছবিটি নিয়ে ভারতের মানুষের আগ্রহই বেশী। হলিউডের এই ছবিটি দেখতে মুখিয়ে আছে ভারতীয় ছবির দর্শকরা। দীপিকা-ডিজেলের প্রেম রসায়ন কেমন হয় এটা নিয়ে এরইমধ্যে চলছে জল্পনা কল্পনা।

১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেলেও ডি. জে. ক্যারাসোর পরিচালনায় এই ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে ২০ জানুয়ারি। আর এদিন বাংলাদেশেও ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে ভিন ডিজেল ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!