বিচ্ছেদের পর সালমা’র প্রথম অ্যালবাম

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৭, ০৪:৩৩ পিএম
বিচ্ছেদের পর সালমা’র প্রথম অ্যালবাম

ঢাকা: সংসারে মশগুল হয়ে গানের জগতকে প্রায় বিদায়ই জানাচ্ছিলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা শিল্পী সালমা। কিন্তু দুর্ভাগ্যবশত গেল বছরের শেষের দিকে এসে ভেঙে যায় পাঁচ বছরের দাম্পত্য জীবন। স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাসখানেক যেতে না যেতেই ভক্তদের জন্য এবার নতুন অ্যালবামের ঘোষণা দিয়ে খবরে এলেন তিনি।

গেল বছরের নভেম্বরে ভেঙে গেল কণ্ঠশিল্পী সালমার পাঁচ বছরের সংসার জীবন। স্বামী আওয়ামী লীগের সাংসদ শিবলী সাদিক আর এক সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সালমা আক্তার আলাদা পরিচয়ের দুজন মানুষ! তবে ব্যক্তিগত জীবনের দুঃখ বেদনাকে পেশাদারিত্বের সঙ্গে আর মেশাতে ইচ্ছুক নন সালমা। আর তাই নতুনভাবে গানে ফিরে এলেন তিনি। 

শিগগির নতুন অ্যালবাম প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন সালমা। প্রায় এক বছর পর আসছে ভালোবাসা দিবসে প্রকাশ হবে ঘোষিত নতুন এই অ্যালবামটি। এটি হতে যাচ্ছে তার ১১তম একক অ্যালবাম।

তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে মূলত অ্যালবামটি।  জিসান মাল্টিমিডিয়া থেকে প্রকাশিতব্য এই ইপি অ্যালবামের নাম ‘মন মাঝি’। অ্যালবামে নাম গান ছাড়াও ‘দরদ’ ও ‘কে যে যখন’ শিরোনামের দুটি গান পাওয়া যাবে। গানগুলো লিখেছেন জাহিদ আকবর, মাহমুদ মানজুর এবং জিয়াউদ্দিন আলম। সুর-সংগীত করেছেন নাজির মাহমুদ, রেজয়ান শেখ এবং মুশফিক লিটু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!