শাহরুখের আচরণে ঋত্বিকের বাবার দুঃখ!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৭, ০১:১৬ পিএম
শাহরুখের আচরণে ঋত্বিকের বাবার দুঃখ!

ঢাকা: বলিউডের সবচেয়ে সহনশীল আর নমনীয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত শাহরুখ খান। তার আচরণে ক্ষুব্ধ হয়েছেন এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। কিন্তু এবার শাহরুখের প্রতি সত্যিই চরম বিরক্ত হয়েছেন বলিউডের বিখ্যাত নির্মাতা, প্রযোজক ও ঋত্বিক রোশানের বাবা রাকেশ রোশান!

হ্যাঁ। সাম্প্রতিক সময়ে শাহরুখের আচরণকে ঔদ্ধত্যপূর্ণ মনে করে নাকি তার প্রতি চরম বিরক্ত হয়েছেন ঋত্বিক রোশানের বাবা। কারণ ব্যবসায়িক সংঘর্ষ!

আসছে ২৭ জানুয়ারি শুক্রবারে মুক্তি পেতে যাচ্ছে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘রইস’। শাহরুখ খান অভিনীত ছবিটি এরইমধ্যে ব্যাপক আলোচনায়। অথচ শাহরুখের আগে ২৭ জানুয়ারি নিজের নির্মিত ‘কাবিল’ ছবিটির মুক্তি ঘোষণা করেছিলেন রাকেশ রোশান। একইদিনে দুটো বিশাল বাজেটের সিনেমা মুক্তি না দিতেই চেয়েছিলেন তিনি। কিন্তু রাকেশের আবদার শুনেননি শাহরুখ। আর এই কারণে শাহরুখের প্রতি চরম বিরক্ত তিনি।

সম্প্রতি ‘কাবিল’ সিনেমার প্রমোশনে গিয়ে বাবা রাকেশ রোশানের ব্যক্তিগত ক্ষোভের জায়গাটা প্রকাশ করেন ছেলে ঋত্বিক। একটি সংবাদ সম্মেলনে শাহরুখের ‘রইস’-এর সঙ্গে নিজের অভিনীত ছবির সংঘর্ষ নিয়ে বলতে গিয়ে তিনি জানান, রাকেশ রোশান জীবনের সব কিছুই আগে থেকে ঠিক করে রাখতে বিশ্বাসী। সে হিসেবে গত বছরেই ২৭ জানুয়ারি তারিখটিকে ‘কাবিল’ সিনেমার মুক্তির জন্য নির্ধারিত করে রাখেন। কিন্তু শাহরুখের ‘রইস’ ছবিটি একই দিনে মুক্তির ঘোষণায় বিরক্ত হয়েছেন তিনি। 

 রইস-এর মুক্তি পেছাতে শাহরুখকে নাকি অনুরোধও করেছিলেন রাকেশ রোশান। কিন্তু শাহরুখ শুনেননি তার কথা। শেষ পর্যন্ত একইদিনে মুক্তি পাচ্ছে রইস ও কাবিল। এখন দেখার বিষয় দুটো বিশাল বাজেটের ছবির মধ্যে কোনটা দর্শক গ্রহণ করেন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!