মুম্বাইয়ের সেই মুচির সঙ্গে সাক্ষাৎ করলেন শাহরুখ

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৭, ০৫:৩২ পিএম
মুম্বাইয়ের সেই মুচির সঙ্গে সাক্ষাৎ করলেন শাহরুখ

ঢাকা: নতুন সিনেমা মুক্তির আগে বলিউডে পাব্লিক সেম্পেথি নেয়ার একটা ট্রেন্ড চালু হয়েছে। নানা রকমের মুখরোচক গল্প তৈরি করে নতুন সিনেমার প্রতি মানুষের দৃষ্টি ফেরানোই মূল উদ্দেশ্য। এবার এমন প্রচারণার কৌশলই হয়তো নিলেন বলিউড বাদশা শাহরুখ খান। 

আসছে ২৭ জানুয়ারি মুক্তি পেতে চলেছে শাহরুখ অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রইস’। আর এই সিনেমার প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি তিনি দেখা করতে গেলেন তার কট্টর এক মুচি ভক্তের সঙ্গে। যে ভক্তটি তার জুতোর দোকানে ‘রইস’ সিনেমার একটি জনপ্রিয় ডায়ালগ ঝুলিয়ে রেখে আলোচনায় এসেছিলেন।     

‘কোনো কাজই ছোট নয়, আর কাজের চেয়ে ধর্ম কখনোই বড়ো নয়’-এমন একটি কর্মমুখি ডায়ালগ আছে মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘রইস’-এ।  মুম্বাইয়ের ভিলে পার্লে অঞ্চলে যে ডায়ালগটি নিজের দোকানে লিখে সম্প্রতি ঝুলিয়ে রেখে খবরের শিরোনাম হয়েছিলেন শ্যাম বাহাদুর নামের একজন মুচি। সেসময় তাকে ধন্যবাদ আর তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইট করেছিলেন শাহরুখও। আর সিনেমা মুক্তিকে সামনে রেখে সেই মুচির সঙ্গেই সাক্ষাৎ করলেন তিনি!

সম্প্রতি শ্যাম বাহাদুর নামের ওই মুচির সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন শাহরুখ। তাকে দেখে নাকি ওই ভক্তে আবেগাপ্লুত হয়ে যান। জড়িয়ে ধরেন তাকে। বলেন, নিজের মূল্যবোধ আর পৃথিবীতে কোনো কাজকে ছোট না করে দেখার কথা। ওই ভক্তকে ছেড়ে আসার সময় শাহরুখের হাতে নিজের বানানো একজোড়া জুতো উপহার দেন মুচি। 

নতুন বছরের শুরুতেই বলিউড কাঁপাতে নতুনভাবে আসছে আলোচিত ছবি ‘রইস’। ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ২৭ জানুয়ারি। রইস’-এ শাহরুখকে দেখা যাবে আশির দশকের একজন ছিঁচকে মাদক চোরাকারবারি হিসেবে। তারপর ধীরে ধীরে তার উত্থানের গল্পও আছে ছবিতে। আছে প্রেম, ভালোবাসা, দাঙ্গা, হত্যা, খুন আর মাস্তি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Link copied!