কলকাতাতেও বছরের সেরা ছবি শাকিবের ‘শিকারি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৭, ০৬:১২ পিএম
কলকাতাতেও বছরের সেরা ছবি শাকিবের ‘শিকারি’

ঢাকা: শুধু ঢাকায় নয়, কলকাতাতেও বছরের সেরা সিনেমা হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছে দেশের সুপারস্টার শাকিব খানের প্রথম অভিনীত যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’। ২২ জানুয়ারি কলকাতায় ‘কালাকার অ্যাওয়ার্ড’র ২৫তম আসরে সম্মানজনক এই স্বীকৃতি লাভ করে ছবিটি।

গেল বছরে মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’। ঢাকাই চলচ্চিত্রের ইতিহাসে যে ছবিটি বিগত কয়েক বছরের মধ্যে সবচেয়ে বেশী ব্যবসা করতে সমর্থ হয়। সেই সাথে বছরের সেরা ছবি হিসেবেও বিবেচিত হয় শাকিবের শিকারি। আর এটা যে শুধু বাংলাদেশে, তা কিন্তু নয়। এবার আনুষ্ঠানিকভাবে কলকাতাতেও ছবিটি পেল বছরের সেরা ছবির খেতাব।   

২২ জানুয়ারি শাকিবের ‘শিকারি’ ছবিটিকে কলকাতায় ‘কলাকার’ পুরস্কার দেয়া হয়। ছবিটি ২০১৬ সালের ‘সেরা চলচ্চিত্র’ বিভাগে পুরস্কার অর্জন করে নিয়েছে। এমনটাই জানা গেছে ছবির বাংলাদেশের অংশ থেকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার তরফে। 

‘শিকারি’ ছবিটি পরিচালনা করেছেন জয়দেব মুখ্যার্জি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে ছিলেন কলকাতার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী। এছাড়াও ছবিতে অভিনয় করেন সব্যসাচি, রজতাভ দত্ত এবং অমিত হাসান। 

সবকিছু ছাপিয়ে ‘শিকারি’র মধ্য দিয়ে অন্য উচ্চতায় পৌঁছে যান শাকিব। শাকিবের একগেয়ে অভিনয় আর লুক দেখতে দেখতে দর্শক যখন বিরক্ত, তখন শিকারি তার মধ্য দিয়ে ভিন্ন এক শাকিবকে উপস্থাপন করে। আর তাই, নতুন শাকিবকে দেখতে হলমুখি হয় দেশের সাধারণ দর্শকও। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তির সঙ্গে এই ছবিতে শাকিবকে দেখতে টানা একমাস রীতিমত দেশের সিনেমাহলগুলোতে হাউজফুল শো হয়। যৌথ প্রযোজনার এই ছবিতে শাকিবের অভিনয়ের প্রশংসা ছাড়াও বক্স অফিসেও তুমুল ব্যবসা করে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!