ভারত মাতালেন শাকিব ও চিরকুট

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০১৭, ০৫:৩৩ পিএম
ভারত মাতালেন শাকিব ও চিরকুট

ঢাকা: এখন শুধু আর বিদেশি তারকা এসেই আমাদের দেশে পারফর্ম করছে না, বরং আমাদের দেশের তারকারাও নিয়মিত বিদেশ গিয়ে নাচে গানে মাতিয়ে এসছে সবাইকে। গত শনিবার দেশের তুমুল সুপারস্টার তারকা অভিনেতা শাকিব খান ও জনপ্রিয় ব্যান্ড দল চিরকুট মাতালো ভারতীয়দের!

হ্যাঁ। ভারতীয়দের নাচে গানে মাতালেন সুপারস্টার শাকিব খান ও দেশের হিট ব্যান্ড দল চিরকুট। তবে তারা একসঙ্গে নয়, বরং ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে মাতিয়েছেন দর্শকদের।

২৮ জানুয়ারি শনিবার জলপাইগুড়িতে একটি কনসার্টে অংশ নেয় ব্যান্ড চিরকুট। গান গাওয়ার অনুভূতি জানিয়ে চিরকূট তাদের ফেসবুক পেইজে জানায়, জলপাইগুড়ির মানুষ যে এত ভালোবাসতে পারে, এখানে না আসলে তা জানা হতোনা। আমাদের সাথে প্রতিটা গান গেয়ে যে আবেগে আজ আপনারা আমাদের ভাসালেন। তা অতুলনীয়, অসাধারণ! আমাদের আন্তরিক কৃতজ্ঞতা জানবেন আপনারা। আপনাদের মত গান পাগল সুখী মানুষদের কাছে বারবার ফিরে আসতে চাই।

অন্যদিকে নন্দীগ্রামে ‘পল্লী উৎসব ২০১৭’ নামের বাৎসরিক অনুষ্ঠানে নাচে গানে মাতিয়ে রাখেন দেশের সুপারস্টার শাকিব খান। সেখানেও অসংখ্য ভক্ত অনুরাগীদের ভালোবাসায় সিক্ত তিনি।

চলতি মাসেই টানা দেড়মাস ‘নবাব’ ছবির শ্যুটিং শেষে কলকাতা থেকে  দেশে ফেরেন শাকিব। এরপর এক সপ্তাহ যেতে না যেতেই ফের কলকাতায় উড়ে গিয়েছিলেন তিনি। ১৬ জানুয়ারি পশ্চিমবঙ্গের নদীয়ায় দুই দিন দুটি শোতে অংশ নিয়েছিলেন তিনি। নন্দীগ্রামের এই অনুষ্ঠান ছাড়াও আরো কয়েকটি শোতে উপস্থিত থাকবেন শাকিব।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!