হবু স্ত্রীকে লাখ টাকায় আংটি দিলেন দেব!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০১:০০ পিএম
হবু স্ত্রীকে লাখ টাকায় আংটি দিলেন দেব!

ঢাকা: চুটিয়ে প্রেম করছেন টালিউডের সুপারস্টার অভিনেতা দেব, এমন খবর আর কারো অজানা নয়। কিন্তু যা অজানা সেটা হচ্ছে, আসন্ন ‘ভালোবাসা দিবস’ উপলক্ষ্যে প্রেমিকাকে কি উপহার দিয়েছেন দেব, সেটা জানেন?

না জানলে জেনে নিন। আসছে ভালোবাসা দিবসে অভিনেত্রী ও প্রেমিকা রুক্মিণীকে লাখ টাকায় আংটি উপহার দিয়েছেন কলকাতা বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব। ইদানিং সেই আংটিটি রুক্মিণীকে হাত ছাড়া করতে দেখাই যাচ্ছে না!

আংটির দাম নাকি প্রায় দশ লাখ টাকা। এমন দামি আংটি শ্যুটিং সেটেও আঙুলে পরে থাকতে দেখা গেছে দেবের প্রেমিকাকে। আর এটা কেবলই প্রেমিকের প্রতি তার ভালোবাসার বহিঃপ্রকাশ!

প্রেমিকাকে দেবের এটাই প্রথম উপহার নয়। এরআগেও তিনি বিশাল অংকের টাকায় কেনা লাক্সারি গাড়িও উপহার দিয়েছিলেন। তবে এবারেরটা ভিন্ন। কারণ এটা যে ভালোবাসা দিবসকে সামনে রেখে!

দেব নিজ হাতে মডেল ও সিনেমায় জায়গা পাইয়ে দিচ্ছেন রুক্মণীকে। শোনা যাচ্ছে, বছর দুয়েক ধরে তার সাথেই গোপনে প্রেমও করছেন দেব। সব ঠিকঠাক থাকলে শিগগির বিয়ের সিদ্ধান্তও নিতে পারেন তারা। তবে তার আগে এখন তার ব্যস্ত নিজেদের ক্যারিয়ার নিয়ে। কারণ, প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ সিনেমা নিয়ে ব্যস্ত দুজনই। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!