‘বাহুবলী’ নির্মাতার পরের ছবিতে রজনী-আমির!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০১৭, ০৩:৫৯ পিএম
‘বাহুবলী’ নির্মাতার পরের ছবিতে রজনী-আমির!

ঢাকা: ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে রেকর্ডবহুল আর ব্যবসাসফল ছবি হিসেবে জায়গা করে নিয়েছে তেলেগু নির্মাতা এসএস রাজামউলের ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলী’। যে নির্মাতা এক সিনেমা দিয়েই ভারতীয় উপমহাদেশে তুমুল জনপ্রিয় বনে গেছেন। আর এই নির্মাতার পরের সিনেমাতেই দেখা যেতে পারে ভারতীয় সিনেমার সবেচেয়ে প্রভাবশালী দুই অভিনেতা রজনীকান্ত ও আমির খানকে!

২০১৫ সালে রাজামউলে নির্মাণ করেছিলেন ভারতীয় সিমোর ইতিহাসে অন্যতম সিনেমা ‘বাহুবলী দ্য বিগিনিং’। ছবিটি ভারতীয় সিনেমার সব রেকর্ড ভেঙে চুরমার করে দেয়। দুই পর্বের সেই সিনেমাটির এখন দ্বিতীয় পর্ব ‘বাহুবলী দ্য কনক্লুশন’ নির্মাণে ব্যস্ত আছেন নির্মাতা। 

আর এরমধ্যেই জানা গেল, ‘বাহুবলী’র পর ঐতিহাসিক ‘মহাভারত’ নির্মাণ করবেন তিনি। আর এই সিনেমায় নেবেন আমির খান ও রজনীকান্তকে। শুধু তাই না, ভারতীয় এই দুই বিখ্যাত তারকা ছাড়াও ছবিতে নিতে চান আরেক বিখ্যাত অভিনেতা মোহনলালকে!

‘বাহুবলী দ্য কনক্লুশন’-এর পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত আছেন রাজামউলে। আসছে এপ্রিলের শেষ সপ্তাহে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই ছবিটি। এরইমধ্যে মুক্তির আগেই ৫০০ কোটি রূপি আয় করে যে ছবিটি ইতিহাস সৃষ্টি করেছে। 

এসএস রাজামউলে নতুন ছবি ‘মহাভারত’ নির্মাণ করবেন এটা একেবারে ঘোষিত। তবে ছবিতে কারা কারা থাকবেন সেটা নিশ্চিত নয়। তবে নির্মাতার ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শিগগির ‘মহাভারত’ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিবেন রাজামউলে। তার পরিকল্পনা আছে যে, ছবিতে একসঙ্গে আমির, রজনী এবং মোহনলালকে কাস্ট করার। 

সব ঠিকঠাক থাকলে সত্যি সত্যিই ভারতীয় তিন সুপারস্টারকে দেখা যেতে পারে এক ছবিতে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!